আশাশুনিতে নিরীহ মানুষকে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেয়ার অভিযোগ


189 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে নিরীহ মানুষকে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেয়ার অভিযোগ
অক্টোবর ১৩, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার আশাশুনির শীর্ষ সন্ত্রাসী রমজান বাহিনী কর্তৃক এলাকার নিরীহ মানুষকে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলার খাজরা ইউনিয়নের কাপসান্ডা গ্রামের আমিনুদ্দীনের ছেলে রায়হান উদ্দীন খোকা রমজান বাহিনীর হাত থেকে রক্ষা পেতে জেলা প্রশাসক বরাবর রবিবার একটি লিখিত আবেদন করেছেন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, বোমবাজি, চাঁদাবাজি, অপহরন, চুরি, ডাকাতি, ধর্ষনসহ ৪৫ মামলার আসামী রমজানের নামে আমার ভাইপো লাকী বিল্লাহ বাদী হয়ে আশাশুনি থানায় গত ২৮ সেপ্টেম্বর একটি মারামরির মামলা দায়ের করে। এ মামলায় তার আপন ভাগ্নি রুবিয়াকে ১৫ নম্বর আসামী করলে তাকে দিয়ে আমার ও আমার গ্রাম বাসীর নামে নারী নির্যাতন ও অপহরনসহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে দেয়ার জন্য বিভিন্ন জায়গায় হুমকি প্রদর্শন করে আসছে। এমনকি আমার কলেজ পড়–য়া ভাই শুভ, ভাইপো আলামিন, রকিব, জাকারিয়া ও সাকিকে ফেসবুকে রুবিয়া বিভিন্ন রকম হুমকি দিয়ে আসছে এবং রমজানের কাজে বাধা দিলে মিথ্যা মামলায় জড়ানো হবে বলে হুমকি দেয়া হচ্ছে।

স্থানীয় ইউপি মেম্বর আরিফ বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রমজান বাহিনীর সাথে স্থানীয় এলাকা বাসীর মারামারির ঘটনায় তার ও তার ভাগ্নির নামে মামলা হওয়ার পর থেকে সে প্রতিশোধ নেয়ার জন্য লাকী বিল্লাহ, খোকা, আলামিন, জাকারিয়া ও সাকিকে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দিয়ে আসছে। তিনি আরো জানান, ইতিমধ্যে আশাশুনি থানায় তাদের বিরুদ্ধে রমজানের ভাগ্নি রুবিয়া বাদী হয়ে একটি মিথ্যা শ্লীলতা হানির এজাহার জমা দিয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, আশাশুনি থানায় রুবিয়া বাদী হয়ে গত ১০ অক্টোবর (শনিবার) বাদী হয়ে ৬ জনের নামে যে শ্লীলতা হানির এজাহার জমা দিয়েছিল সেটি পুলিশ ইতিমধ্যে অধিকতর তদন্ত করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা বলে প্রমানিত হয়েছে।