আশাশুনিতে পিতার লাশ দেখতে এসে কন্যার মৃত্যু !


373 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে পিতার লাশ দেখতে এসে কন্যার মৃত্যু !
অক্টোবর ৩০, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান, বুধহাটা প্রতিনিধি :
আশাশুনিতে পিতার মৃত্যু সংবাদ শুনে লাশ দেখতে এসে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কন্যার মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি——– রাজেউন)। বৃহস্পতিবার রাতে মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে আশাশুনির বুধহাটা গ্রামে।

আশাশুনি উপজেলার উত্তর বুধহাটা গ্রামের মৃত: ময়েন উদ্দিন সরদারের পুত্র মছেল উদ্দিন সরদার (৮৫) গত ৩ মাস যাবৎ শয্যাশায়ী ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে তিনি ইন্তেকাল করেন। খবর পেয়ে তার বড় কন্যা নওয়াপাড়া গ্রামের তোফাজ্জেল গাজীর স্ত্রী সুফিয়া খাতুন (৪৫) পিতার বাড়িতে ছুটে যান। পিতার মৃত্যু সহ্য করতে না পেরে রাত সাড়ে ৮ টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হন।

রাত ১০ টার দিকে স্থানীয় ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এক সাথে পিতা-কন্যার মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসেছে।

শুক্রবার সকাল ১০ টায় কন্যার জানাযা এবং বাদ জুম্মা পিতার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন মাওঃ আব্দুল ওহাব।

জানায়ার নামাজে আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান এড.শহিদুল ইসলাম বাচ্চু, বুধহাটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, প্রভাষক মাহবুবুল হক ডাবলু, মাওঃ আঃ আলিমসহ জনপ্রতিনিধি, আলেম, গন্যমান্য ব্যক্তি ও সর্বস্তরের মানুষ অংশ নেয়। এ সময় সেখানে এক শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়।