আশাশুনিতে প্রতারক চক্রের মহিলা সদস্যসহ জামায়াত-বিএনপির ৩ কর্মী আটক


303 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে প্রতারক চক্রের মহিলা সদস্যসহ জামায়াত-বিএনপির ৩ কর্মী আটক
নভেম্বর ১৫, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার, আশাশুনি :
আশাশুনিতে প্রতারক চক্রের এক মহিলা সদস্যসহ ২ জামায়াতকর্মী ও ১ বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানাগেছে, তালা গ্রামের গাউছুল আজমের স্ত্রী লিজা আক্তার মিতাকে শীতলপুর সাইক্লোন সেন্টার থেকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে।

লিজা আক্তার ভূয়া প্রতিবন্ধী পুনর্বাসন সমাজকল্যাণ ফাউন্ডেশন এর নামে অসহায় মহিলাদের গরু, ছাগল, সেলাই মেশিন দেওয়ার নাম করে এলাকার মনিরুল, সামছুর গাজী, মজনু সহ ৮/৯ জনের কাছ থেকে জন প্রতি ৭শ টাকা করে হাতিয়ে নিয়েছে। সে কয়েক বছর আগে একই রকম প্রতারণার অভিযোগে থানায় আটক হওয়ায় স্থানীয় লোকজনের তাকে প্রতারক বলে সন্দেহ হয়। বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে এসআই আব্দুর রাজ্জাক ঘটনাস্থল থেকে তাকে আটক করে। আটক লিজাকে তল্লাসী করে নগদ ৫ হাজার ৬শ টাকা উদ্ধার করে পুলিশ। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছিল।

অপর দিকে পৃথক অভিযানে জামায়াত-বিএনপির ৩ কর্মীকে আটক করেছে থানা পুলিশ। এসআই আব্দুর রাজ্জাক আশাশুনি সদরের জিয়াদ আলীর পুত্র ৭(১১)১৫নং মামলার আসামী জামায়াত কর্মী হযরত আলী (৪৫), একই মামলায় এসআই আব্দুর রশিদ বড়দল গ্রামের আবুল হোসেনের পুত্র মাদরাসা শিক্ষক আনোয়ারুল ইসলাম (৪২) ও এসআই আওয়াল কবির রাজাপুর গ্রামের শহিদুল সরদারের পুত্র বিএনপি কর্মী শাহিনুর (৩০) কে গ্রেফতার করে। তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।