আশাশুনিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন ড. ইউসুফ আব্দুল্লাহ


520 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন ড. ইউসুফ আব্দুল্লাহ
অক্টোবর ২৮, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৩ আসন থেকে বাংলাদেশ অওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনার উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র শিক্ষক প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ নিজস্ব অর্থায়নে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছেন। সম্প্রতি আশাশুনি উপজেলার শারীরিক প্রতিবন্ধিদের মাঝে এ হুইল চেয়ারগুলো বিতরণ করেন তিনি।

হুইল চেয়ার বিতরণকালে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, দেবহাটা উপজেলার সাবেক চেয়ারম্যান এ্যাড. স. ম গোলাম মোস্তফা, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী, পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবারা বিশ^াস, কুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজনুর রহমানসহ আশাশুনি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
হুইল চেয়ার পেয়ে আনন্দে আপ্লুত হয়ে প্রতিবন্ধী রাদিয়া বলেন, আমি দীর্ঘদিন অসুস্থ হয়ে পড়ে ছিলাম। কিন্তু কেউ আমার পাশে এসে দাঁড়াইনি। আজ প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ স্যারের দেওয়া হুইল চেয়ার পেয়ে স্বাভাবিক ভাবে জীবন যাপন করছি এবং সমাজের কারও বোঝা না হয়ে ভালোভাবো বেঁচে থাকার অনুপ্রেরণা পাচ্ছি। আমি শুনেছি, প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ সাতক্ষীরা-০৩ আসন থেকে বাংলাদেশ অওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আল্লাহ যেন তাঁর মনের আশা পূরন করে দেয়। ড. ইউসুফ আব্দুল্লাহ স্যারের সমাজসেবামূলক এমন মহৎ কাজে খুশি হয় আশাশুনির বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। তারা এই মহৎ কাজকে সাধুবাদ জানান এবং প্রফেসর আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ স্যারের কাছে এলাকার উন্নয়নে ভ’মিকা রাখার আহবান জানান।
এর আগেও অসহায়, দুঃস্থ, মেহনতী মানুষদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা দেয়া লক্ষ্যে লাইফ এন্ড হোপ ফ্রি হেলথ কেয়ার সেন্টার এর উদ্বোধন করেন তিনি।
উদ্বোধনকালে ড. ইউসুফ আব্দুল্লাহ বলেছিলেন, ‘‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন প্রতিক্ষেত্রে অগ্রগতির মহাসড়কে ধাবমান। এমনি অবস্থায় জনস্বাস্থ্যকে সামনে রেখে আইলা দুগর্ত সাতক্ষীরার মানুষের স্বাস্থ্য সেবার কল্যাণের জন্য লাইফ অ্যান্ড হোপ ফ্রি হেলথ কেয়ার সেন্টারের উদ্বোধন করা হলো। এখানে অসহায় মানুষকে বিনা মূল্যে চিকৎসা সেবা প্রদান করা হবে।’’ তিনি এমন সমাজসেবামূলক কাজের পাশাপাশি এলাকার উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।