আশাশুনিতে প্রধানমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে এক ব্যক্তির জমি দখলের অভিযোগ


527 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে প্রধানমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে এক ব্যক্তির জমি দখলের অভিযোগ
মে ৩১, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা প্রতিনিধি ::
সাতক্ষীরার আশাশুনি উপজেলার বকচর এলাকায় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর নাম ভাঙ্গিয়ে একজন মুক্তিযোদ্ধার ছেলে ও তার সহযোগি কর্তৃক এক ব্যক্তির ২৮ শতক জমি জবরদখলের চেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন উপজেলার বকচর গ্রামের আব্দুর রউফ সরদারের ছেলে মোঃ ইয়াছিন আলী।
সংবাদ সম্মেলনে পক্ষে তার ভাই মো: আ: হাকিম লিখিত বক্তব্যে বলেন, আশাশুনি উপজেলার লাঙ্গলদাড়িয়া মৌজার এস,এ, ২৯৪ নং খতিয়ানের ১১০০ দাগে ২৮ শতক জমি ক্রয় করে দোকান ঘর বানিয়ে দীর্ঘ ৩৫ বছর ধরে তিনি শান্তিপূর্নভাবে বসবাস করে আসছেন। কিন্তু মাড়িয়ালা গ্রামের মুক্তিযোদ্ধা আমীর আলী জোয়াদ্দারের ছেলে পলাশ জোয়াদ্দার, বারী মোল্যার ছেলে অবুল কালাম, আবুল হোসেন মোল্যার ছেলে আব্দুল্লাহ ওই জমি অবৈধভাবে দখলের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এরই ধারাবাহিকতায় গত ২৭ মে গভীর রাতে উল্লেখিত ব্যক্তিরা আমার জমিতে থাকা দোকান ঘর ভাংচুর করে সেখানে খুটি পুতে নতুন ঘর তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টানিয়ে দখলের চেষ্টা করে। আমি যাতে জমিতে আর দখলে যেতে না পারি সেজন্য তারা ওই ছবি নিজেরাই নষ্ট করে আমাকে মিথ্যে মামলায় ফাঁসনোর হুমকি দিচ্ছে।
তিনি অভিযোগ করে বলেন, উক্ত ক্রয়কৃত ২৮ শতক জমির আশাশুনি সাব জজ আদালতে ৪৬/২০০০ নং মামলার রায় ডিক্রি আমার পক্ষে রয়েছে। এরপরও উল্লেখিত কুচক্রী ব্যক্তিরা প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধুর নাম ভাঙ্গিয়ে ওই সম্পত্তি জোরপূর্বক দখলের চেষ্টা চালাচ্ছে। তারা ওই জমিতে না যাওয়ার জন্য প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিচ্ছে। তাদের অত্যাচার ও হুমকি ধামকিতে পরিবার পরিজন নিয়ে তিনি বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
তিনি জবরদখলকারি উক্ত ব্যক্তিদের কাছ থেকে ক্রয়কৃত নিজের সম্পত্তি উদ্ধার ও অবৈধভাবে জমি দখলের জন্য প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধুর নাম ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।