আশাশুনিতে বিভিন্ন মন্দির পরিদর্শনে জগদীশ সানা


95 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে বিভিন্ন মন্দির পরিদর্শনে জগদীশ সানা
অক্টোবর ৬, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

আশাশুনি উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বড়দল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জগদীশ সানা শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন মন্দির পরিদর্শন করেছেন। গতকাল গোযালডাঙ্গা সার্বজনীন মন্দির, মাদিয়া মন্দির,বাইনতোল সহ বিভিন্ন মন্দির পরিদর্শন করে। তিনি প্রতিটা মন্দিরের শারদীয় দুর্গোৎসব কমিটির সাথে কথা বলের, পূজা সম্পর্কে খোজ খবর নেন ও আর্থিক অনুদান প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ বি এম মোস্তাকিম, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, উপজেলা আওয়ামীলগ সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্যা, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আঃ সামাদ বাচ্চু ও বিমল কৃষ্ণ গাইন প্রমুখ।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার সব সময় উন্নয়নে বিশ্বাস করে। তাই উন্নয়ন ধরে রাখতে হলে নৌকে বিপুল ভোটে বিজয়ী করে জন নেত্রীকে বার বার ক্ষমতায় বসাতে হবে। তাই নেত্রী আদর্শকে বুকে ধারণ করে তার কর্মী হিসেবে কাজ করতে চাই। তিনি আরো বলেন, বড়দল ইউপি নির্বাচনে প্রার্থী হয়ে গরীব অসহায় মানুষের কল্যানে কাজ করতে চাই। আমি কথা নয় কাজে বিশ^াস করি। আমি ইতি মধ্যে নিজ তহবিলের টাকা খরচ করে বড়দল কলেজ থেকে বাইনতোলা পর্যন্ত তিন কিলোমিটার পিচ করণের কাজ অনুমোদন করেছি । অল্পদিনের মধ্যে কাজ শুরু হবে।

#