আশাশুনিতে যুবদলের সভাপতি অস্ত্র,গুলিসহ গ্রেফতার : এলাকায় মিষ্টি বিতরণ


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে যুবদলের সভাপতি অস্ত্র,গুলিসহ গ্রেফতার : এলাকায় মিষ্টি বিতরণ
সেপ্টেম্বর ৩, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::
আশাশুনি থানা পুলিশের অভিযান চালিয়ে অস্ত্র, গুলিসহ একাধিক নাশকতা মামলার আসামি ও যুবদলের সভাপতি রফিকুল ইসলাম বুলি মেম্বরকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে দেশীয় লোহার তৈরী রিভলবার ও ২ রাউন্ড উদ্ধার করা হয়। রবিবার রাতে কুড়িকাহুনিয়া তালতলা বাজারের বাহাদুর হাওলাদারের পুকুরের সামনে থেকে অস্ত্র ও গুলি সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, অবৈধ অস্ত্র-গুলি ও বিষ্ফোরক দ্রব্যাদী উদ্ধারের লক্ষ্যে এস আই মোঃ মনজুরুল হাসান, এএসআই মাহাবুব হাসান, এএসআই স্বরজিৎ বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে প্রতাপনগর ইউনিয়নেরর কুড়িকাহুনিয়া গ্রামের মৃত আব্দুল খালেক মোড়লের পুত্র ইউনিয়ন যুবদল সভাপতি ও নাশকতাসহ দশ মামলার আসামি রফিকুল ইসলাম ওরফে বুলি মেম্বর (৪৫) কে তালতলা বাজারের রুইয়ার বিলে বাহাদুর হাওলাদারের পুকুরের সামনে থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে থাকা ১টি দেশীয় লোহার তৈরি রিভলবার ও ০২ (দুই) রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,আসামীর বিরুদ্ধে ইতিপূর্বে আশাশুনি থানা সহ দেশের বিভিন্ন থানায় নাশকতা ও অস্ত্র মামলা সহ বিভিন্ন ধারায় বেশ কয়েকটি মামলা রুজু আছে। আসামীর বিরুদ্ধে অস্ত্র-আইনে আশাশুনি থানার মামলা নং-২(০৯)১৮ রুজু করা হয়।

এদিকে সোমবার বিকালে নাকনা আশ্রয়ণ প্রকল্পের এলাকায় আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথসহ পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে মিষ্টি বিতরণ করা হয়েছে।

##