আশাশুনিতে রাম দা সহ চার ডাকাত আটক। অস্ত্রাঘাতে ২ জন জখম


476 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে রাম দা সহ চার ডাকাত আটক। অস্ত্রাঘাতে ২ জন জখম
সেপ্টেম্বর ১২, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরার আশাশুনি উপজেলায় ৩টি রাম দাসহ চার ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় ডাকাতদের হামলায় স্থানীয় দুই ব্যক্তি গুরতর জখম হয়েছেন।

শনিবার (শুক্রবার দিবাগত রাতে) রাত আড়াইটার দিকে আশাশুনি উপজেলার খাজরায় এলাকায় ঘটনাটি  ঘটেছে। আশাশুনি থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।

ডাকাতের অস্ত্রাঘাতে আহতরা হলেন, আশাশুনির খাজরা গ্রামের সাইফুল ইসলাম (৪০) ও আনারুল ইসলাম (৩৮)। রাতেই তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী খুলনার কয়রা উপজেলার জায়গীরমহল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে।

এছাড়া আটককৃত ডাকাতদের মধ্যে মঞ্জুরুল, তকমারুল ও কালামের নাম জানা গেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত (শনিবার সকালে ) তাদের নাম বিস্তারিত পরিচয় দিতে পারেনি পুলিশ। গণ পিটুনিতে আহত ডাকাদের  পুলিশ পাহারায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশাশুনি থানার ডিউটি অফিসার এসআই আওয়াল ভয়েস অব সাতক্ষীরা ডটকমেকে বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে রাম দা নিয়ে ডাকাতির চেষ্টা করলে এলাকাবাসী স্থানীয় চেয়ারম্যানের নেতৃত্বে প্রতিরোধ গড়ে তোলে। এ সময় সাইফুল ও আনারুল নামে স্থানীয় দুইজনকে কুপিয়ে জখম করে ডাকাতরা। পরে ৩টি রাম দাসহ চার ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দেয় স্থানীয়রা। রাতেই তাদের পুলিশ পাহারায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত ডাকাতদের বিস্তারিত নাম পরিচয় জানার চেষ্টা চলছে।