আশাশুনিতে সততা সংঘের সদস্যদের মধ্যে বিতর্ক, রচনা প্রতিযোগিতা


139 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে সততা সংঘের সদস্যদের মধ্যে বিতর্ক, রচনা প্রতিযোগিতা
জুলাই ৭, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
আশাশুনির পি এন এফ ধণীরাম মাধ্যমিক বিদ্যালয়ের সততা সংঘের সদস্যদের মধ্যে বিতর্ক,রচনা প্রতিযোগিতা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল দুপুরে উপজেলার খাজরা ইউনিয়নের অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সততা ও নিষ্ঠারোধ সৃষ্টি এবং দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে দুনীতি দমন কমিশনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পি এন এফ ধণীরাম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অখিল কৃষ্ণ সানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি প্রদীপ কুমার মন্ডল, বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা সরদার মোহাম্মাদ নাজিম উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন, সহকারি শিক্ষক সুকুমার রায়, লক্ষণ চন্দ্র মন্ডল, তপন কুমার গাইন, দেবাশীষ মুকুর মন্ডল, নেপাল চন্দ্র গাইন, পশুপতি রায়, রেখা রানী, শেলা সরকার, শুভেন্দু কুমার, আব্দুল হাই, হাবিবুল্লাহ, পুলিন বিহারী,দেব কুমার, শ্রীকান্ত প্রমূখ।

বক্তারা বলেন, এদেশ থেকে দুর্নীতি মুক্ত করতে হলে প্রথমে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সচেতন করতে হবে। এর জন্য বিভিন্ন সমাজিক উন্নয়ন মূলক কর্মকান্ড, সভা ও সেমিনার করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানের দুর্নীতি মুক্ত করতে পারলে সহজে এ সমাজ থেকে দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব হবে। শেষে বিজয়ী ছাত্র-ছাত্রীদের হতে পুরস্কার বিতরণ করা হয়।