আশাশুনিতে সাংবাদিককে প্রান নাশের হুমকি, প্রেসক্লাবে জরুরী সভায় সপ্তাহ ব্যাপী কর্মসূচি গ্রহণ


198 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে সাংবাদিককে প্রান নাশের হুমকি, প্রেসক্লাবে জরুরী সভায় সপ্তাহ ব্যাপী কর্মসূচি গ্রহণ
জুন ১৫, ২০২১ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সংবাদ প্রকাশের জের ধরে আশাশুেিত সাংবাদিককে প্রান নাশের হুমকি প্রদান করায় আশাশুনি প্রেসক্লাবে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ সপ্তাহব্যাপী কর্মসূচির সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। মঙ্গলবার (১৫ জুন) বেলা ১১টায় আশাশুনি প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি জিএম আল ফারুকের সভাপতিত্বে এ জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সাধারণ সম্পাদক সমীর রায়ের উপস্থাপনায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি জিএম মুজিবুর রহমান, এসএম আহসান হাবীব, সহ-সভাপতি আলী নেওয়াজ, আব্দুল আলিম, সাংগঠনিক সম্পাদক এসকে হাসান, অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন টিটল, দপ্তর সম্পাদক আকাশ হোসেন, ক্রীড়া সম্পাদক বোরহান উদ্দীন বুলু, সাংবাদিক বাহবুল হাসনাইন, গোলাম মোস্তফা, হাবিবুল্লাহ বিলালী, সোহরাব হোসেন, নুর আলম, ফায়জুল কবীর, মুকুল শিকারী, আরাফাত হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, দুদকসহ একাধিক দপ্তরে দুর্নীতির অভিযোগে অভিযুক্ত দাম্ভিক ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন একটি সংবাদ প্রকাশকে কেন্দ্র করে সম্পূর্ণ গায়ে পড়ে সাংবাদিক আলী নেওয়াজকে প্রবীণ সাংবাদিক জিএম মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক আকাশ হোসেন ও সদস্য ফায়জুল কবীরের সামনে প্রান নাশের হুমকি দিয়ে আনুলিয়ায় পেলে তাকে দেখে নেওয়ার আস্ফালন করেছেন। তিনি আরও বলেছেন আমি এর বদলা নিয়ে তবে ছাড়ব। তার এ ধৃষ্টতাপূর্ণ আচারণ আশাশুনি প্রেসক্লাবের সাংবাদিকদের ক্ষুব্ধ করেছে। তাই তাকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সপ্তাহব্যাপী কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছে। কর্মসূচির মধ্যে বুধবার (১৬ জুন) মানববন্ধন, বৃহস্পতিবার (১৭ জুন) প্রতিবাদ সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ও রবিবার (২০ জুন) মৌন মিছিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

#