আশাশুনিতে সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণ : থানায় মামলা


129 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণ : থানায় মামলা
আগস্ট ৪, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার আশাশুনি উপজেলার মধ্যম বড়দল গ্রামের আজিজুল ইসলাম গাজীর (৫০) বিরুদ্ধে সাড়ে চার বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার নামে রোববার সকালে আশাশুনি থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা শিশুটির মা।
এর আগে শনিবার বিকালে শিশুটিকে পেয়ারা খাওয়া ও মোবাইলে ছবি দেখার নাম করে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেন আজিজুল ইসলাম গাজী। ধর্ষক আজিজুল ইসলাম গাজী ওই গ্রামের মোহাম্মদ গাজীর ছেলে।
মামলা সূত্রে জানা যায়, শনিবার বিকালে বড়দল গ্রামে নানার বাড়িতে থাকা সাড়ে চার বছরের ওই শিশুকে পেয়ারা খাওয়ার লোভ দেখিয়ে ও মোবাইলে ছবি দেখার নাম করে নিজ বাড়িতে নিয়ে যায় আজিজুল ইসলাম গাজী। পরে মলম জাতীয় কোন পদার্থ ব্যবহার করে তার যৌনাঙ্গ ক্ষত বিক্ষত করে নরপিচাশ আজিজুল ইসলাম গাজী। পরে ওই শিশু কাঁদতে কাঁদতে বাড়ি গিয়ে তার মাকে বিষয়টি জানায়।
আশাশুনি থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান এ ঘটনাটি নিশ্চিত করে জানান, শিশুটিকে যৌন নির্যাতনের ঘটনায় তার মা বাদী হয়ে আজিজুল ইসলাম গাজীর বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। তিনি আরো জানান, শিশুটিকে আহতাবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিকে গ্রেফতার পুলিশের অভিযান চলছে।

#