আশাশুনিতে সৌদি আরব প্রবাসী এক যুবকের কাছ থেকে সাড়ে চার লক্ষাধিক টাকা আত্মসাৎ


575 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে সৌদি আরব প্রবাসী এক যুবকের কাছ থেকে সাড়ে চার লক্ষাধিক টাকা আত্মসাৎ
সেপ্টেম্বর ১৭, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
জমি ক্রয় করে দেওয়ার কথা বলে সৌদি আরব প্রবাসী হাফিজুল ইসলাম নামে এক যুবকের কাছ থেকে সাড়ে চার লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। সে আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামের সোলায়মান গাজীর পুত্র। এ ঘটনায় হাফিজুল বাদি হয়ে আশাশুনি থানায় একটি লিখিত অভিযোগ করেছে।
আশাশুনি থানায় লিখিত অভিযোগ পত্রে হাফিজুল ইসলাম জানায়, আমি সৌদি আরবে থাকা কালিন মোবাইল ফোনের মাধ্যমে একই উপজেলার আদালতপুর গ্রামের মৃত আফিল মল্লিকের পুত্র সোনা মল্লিকের পরিচয় হয়। সেই থেকে অল্প টাকা জমি ক্রয় করে দেওয়ার কথা বলে বিকাশের মাধ্যমে একলক্ষ ষাট হাজার টাকা ও সোনালী ব্যাংক লিমিটেড আশাশুনি শাখা মারফাত দুইলক্ষ বিরানব্বই টাকা পাঠাই। কিন্তু সে জমি আমার নামে না ক্রয় করে নিজের নামে ক্রয় করে ভোগ করতে থাকে।
তিনি আরো জানায়, সৌদি থেকে ফিরে এসে টাকা চাইলে আমাকে মারপিট করে কাছে থাকা দামি মোবাইল ফোন কেড়ে নেয়। বিষয়টি স্থানীয়দের মাধ্যমে একাধিক বার বসাবসি হলেও কোন লাভ হয়নী। বর্তমান সে আমাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে।
আশাশুনি থানার এস আই মাহবুর রহমান সত্যতা স্বীকার করে বলেন, আমি সামনে থাকা অবস্থায় ডিউটি অফিসারের কাছে একটি অভিযোগ জমা দেওয়া হয়েছে। আইনের প্রক্রিয়া শেষ হলে তদন্ত পূর্বব ব্যবস্থা গ্রহন করা হবে।
প্রতারক সোনা মল্লিককে গ্রেপ্তারে দাবি জানিয়ে ও টাকা ফিরে পেতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছে তিনি।