আশাশুনিতে স্কুল ছাত্রীকে যৌনহয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার


292 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে স্কুল ছাত্রীকে যৌনহয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার
অক্টোবর ৯, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার আশাশুনিতে ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে যৌনহয়রানির অভিযোগে এক প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় আশাশুনি উপজেলার কোদন্ডা গ্রাম থেকে তাকে আটক করা হয়।
গ্রেপ্তারকৃত শিক্ষক মঈনুর ইসলাম আশাশুনি উপজেলার কোদন্ডা গ্রামের বাবর আলী গাজীর পুত্র এবং আশাশুনি কেবিএ প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক।
পুলিশ জানায়, প্রধান শিক্ষক মঈনুর ইসলাম শুক্রবার সকাল ১০ টায় ওই স্কুল ছাত্রীর বাড়িতে তার বাবা-মার অনুপস্থিতির সুযোগে বাড়িতে ঢুকে তাকে জোরপূর্বক যৌনহয়রানি করে। এসময় স্কুলছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে প্রধান শিক্ষক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এঘটনায় ভুক্তভোগি ওই স্কুলছাত্রী নিজে অভিযুক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করে। যার মামলা নং-১০। মামলা দায়েরর পর পুলিশ সন্ধ্যায় অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেপ্তার করে। এই ঘটনার সুষ্ঠু তদন্তসহ অপরাধীর সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতিমধ্যে অভিযুক্ত প্রধান শিক্ষকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, সুষ্ঠু তদন্তসহ অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। ##