আশাশুনিতে স্কুল ছাত্রীর আত্মহত্যা


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে স্কুল ছাত্রীর আত্মহত্যা
এপ্রিল ১২, ২০১৭ আশাশুনি
Print Friendly, PDF & Email

এস.কে হাসান ::

আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কোলা গ্রামে এক স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। কোলা গ্রামের মৃত রুহুল কুদ্দুছ গাজীর কন্যা ৮ম শ্রেনির ছাত্রী সোহান মনি মঙ্গলবার বিকাল ৫ টার দিকে নিজেদের বাড়িতে বিষপান করে। বিষয়টি জানাজানি হলে ৬টার দিকে স্থানীয় চিকিৎসকদের আনা হলে তারা অপরাগতা প্রকাশ করে।

পরে সাতক্ষীরা নেওয়ার পথে নাকতাড়া কালিবাড়ি বাজারের কাছে পৌছলে রাত্র ১০ টার দিকে সে মারা যায়। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট শেষে (বুধবার) লাশ মর্গে প্রেরন করে।

এব্যাপারে সোহানের ভাই নুরুজ্জামান বাদী হয়ে একই গ্রামের মুনছুর গজীর পুত্র মুরশিদ এবং তার পিতা ও মাতাকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
##

আশাশুনিতে মোবাইল কোর্টে ২ জনকে জরিমানা

আশাশুনিতে মোবাইল কোর্ট পরিচালনা করে চিংড়ীতে অপদ্রব্য পুশের অপরাধে ২জনকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। (বুধবার) সকালে উপজেলা নির্বাহী অফিবসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সুষমা সুলতানা কোর্ট পরিচালনা করেন। কোর্টে শোভনালী ইউনিয়নের হাজীপুর গ্রামের নূর

হামিদ সরদারের পুত্র শহিদুল ইসলাম ও মেহের আলির পুত্র আঃ বারীকে মাছে অপদ্রব্য পুশের অপরাধে ৪ হাজার টাকা করে ৮ হাজার টাকা জরিমানা করা হয় এবং একই সাথে জব্দকৃত ৭/৮ কেজি বাগদা চিংড়ী বিনষ্ট করা হয়।
##