আশাশুনিতে ৫০ জন বিএনপি নেতা কর্মীর আওয়ামীলীগে যোগদান


899 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে ৫০ জন বিএনপি নেতা কর্মীর আওয়ামীলীগে যোগদান
আগস্ট ১৫, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

*আনুলিয়ায় বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কৃষ্ণ ব্যানার্জী ::
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আশাশুনির আনুলিয়ায় শোক র‌্যালি, আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে ইউনিয়ন পরিষদ থেকে একটি শোক র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিছট মাধ্যমিক বিদ্যালয়ে এসে শেষ হয়। পরে বিছট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা মুক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আনুলিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আলমগীর আলম লিটন, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আলম, সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী,শিক্ষক রুহুল আমীন,সুকুমার বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, রশিদুল আলম, আব্দুল হাকিম, আব্দুল মাজেদ,ইউপি সদস্য জিয়াউর রহমান, শওকত হোসেন, আলমগীর হোসেন প্রমূখ। এছাড়া আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছা সেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ অংশ গ্রহন করেন।

সভার মধ্য সময়ে ৫০ জন বিএনপির নেতাকর্মী আনুলিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আলমগীর আলম লিটনের হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদান করে।

বক্তারা আগামী সংসদ নির্বাচন সামনে রেখে নৌকাকে বিজয়ী করতে সকলকে এক যোগে কাজ করার আহবান জানন।

##