আশাশুনির আনুলিয়ায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ মেম্বরদের গণসংবর্ধনা


367 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির আনুলিয়ায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ মেম্বরদের গণসংবর্ধনা
মার্চ ২৮, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার:
আশাশুনির আনুলিয়া ইউনিয়নের মনিপুর-ভোলানাথপুর কসমোপলিটন ক্লাবের উদ্দোগে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সহ মেম্বরদের গণ-সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৫টায় উপজেলা মনিপুর ভোলানাথপুরের মাঠে গণ-সংবর্ধনা দেওয়া হয়। কসমোপলিটন ক্লাবের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, দ্বিতীয়বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, বিশেষ অতিথি সাবেক যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম। এসময় ভোলানাথপুর কসমোপলিটন ক্লাবের উদ্দোগে  ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, মেম্বর নুর মোহম্মাদ মোল্যা, মোন্তেজ আলী,জিয়ারুল ইসলাম, শাহাবুদ্দীন সানা, আনন্দ কুমার দাশ, রফিকুল ইসলাম, শওকত সানা, মহিলা  হোসনেয়ারা বেগম প্রমূখ কে ক্রেস প্রদান করা হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আনুলিয়া ইউপি চেয়ারম্যন বলেন- আনুলিয়া ইউনিয়নকে সন্ত্রাস, দুর্নীতি ও দালাল মুক্ত করার জন্য কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও এ ধারা অব্যহত থাকবে।   ২নং ওয়ার্ডে যেখানে বিদ্যুৎ পৌছায়নি সেটি দ্রুত সংযোগ দেওয়া হবে । অনুষ্ঠানটি পরিচালনা করেন, এসমত তোহা লিংকন। শেষে গভীর রাত পর্যন্ত মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠিান হয়।
##

আশাশুনিতে দেশ টিভির ৭ম বর্ষপূর্তি পালন

স্টাফ রিপোর্টার : দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন (দেশ টিভির) ৭ম বর্ষপূর্তি উপলক্ষে আশাশুনিতে দেশ উৎসব পালিত হয়েছে। সোমবার সকাল ১০টায় উপজেলার গদাইপুর জেহের আলী  মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।। শুরুতে বর্ণাঢ্য র‌্যালী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভা। পরে গদাইপুর জেহের আলী মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে এক আলোচনা সভা সাবেক প্রধান শিক্ষক হেমনাথ মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦  এস এম শাহানেওয়াজ ডালিম। স্বাগত বক্তব্য রাখেন দেশ টিভির সাতক্ষীরা প্রতিনিধি শরীফুল¬াহ কায়সার সুমন। এসময় উপস্থিত ছিলেন,শিক্ষক কল্যাণ কুমার গাইন, বিরাজ মোহন রায়, প্রদীপ কান্তি বৈদ্য, সুদেব বিশ^াস, মধুসূদন শীল,শিপ্রা রানী, কামরুল ইসলাম, কমলেশ সানা, মইনুদ্দীন মোল্যা, শেফালী বালা প্রমূখ।  বক্তরা বলেন দেশ টিভি দীর্ঘ ৭ বছর দেশ ও মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। আগামীতে এই চ্যানেলটি আরো বেশি বেশি দেশের উন্নয়নের অংশিদার হোক এবং তাদের কর্মকান্ড এগিয়ে নিয়ে সাধারণ মানুষের অন্তরে জায়গা করে নেয়ার কমানা করা হয়।