আশাশুনির আনুলিয়ায় ২৬শে মার্চ উপলক্ষে আলোচনা সভা


76 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির আনুলিয়ায় ২৬শে মার্চ উপলক্ষে আলোচনা সভা
মার্চ ২৭, ২০২১ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। শুক্রবার(২৬ মার্চ) রাতে আনুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের অয়োজন করেন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ।

সাবেক ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো: শাহবুদ্দীন সানা, বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান সানা, ইউপি সদস্য এনামূল হক,নূর মোহম্মাদ মোল্যা, শফিকুল ইসলাম, হেলাল উদ্ধীন, আছাদুর জ্জামান আসাদ প্রমূখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। তাই বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের এক সঙ্গে কাজ করতে হবে। তিনি আরো বলেন, যারা আওয়ামীলীগের ছত্রছায়ায় থেকে কোটি কোটি টাকা লুটপাট করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। ইতি মধ্যে সরকারে বিভিন্ন দপ্তারে তাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। আলোচনা সভার শেষে সাতক্ষীরা ও খুলনা জেলার শিল্পীদের সমন্বয়ে গভীর রাত পর্যন্ত চলে সাংস্কৃতিক অনুষ্ঠান। শত শত নারী-পুরুষ দর্শক সাংস্কৃতিক অনুষ্ঠানটি উপভোগ করেন।