আশাশুনির আনুলিয়ায় ৪দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির আনুলিয়ায় ৪দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা
নভেম্বর ২৫, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা ফুটবল একাদশের জয় লাভ

কৃষ্ণ ব্যানার্জী ::

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের বিছট প্রগতি যুবসংঘের আয়োজনে ৪দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় তেঁতুলিয়া ফুটবল একাদশকে ১/০গোলে পরাজিত করে সাতক্ষীরা ফুটবল একাদশ জয় লাভ করেছে। বিছট আব্দুল ওহাব মেমোরিয়াল ফুটবল ময়দানে বিকাল ৪টায় অনুষ্ঠিত তুমূল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় প্রথমার্ধ গোল শূন্য ভাবে শেষ হয়। দ্বিতীয়ার্ধ খেলার ২মিনিট বাকি থাকতে সাতক্ষীরা ফুটবল একাদশ এক ১/০ গোলে জয় লাভ করে মাঠ ছাড়ে।

উক্ত ফুটবল খেলায় আনুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর আলম লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে খেলাটি উদ্ধোধন করেন আশাশুনি আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএমডি মোস্তাকিম। বিশেষ অতিথি ছিলেন প্রতাপনগর ইউনিয়নের চেয়ারম্যান শেখ জাকির হোসেন,কাঁদাকাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা রাশেদুল আলম, প্রধান শিক্ষক শুকুমার বিশ^াস, শিক্ষক আনিচুর হক, ইউপি সদস্য জিয়াউর হক, শওকত হোসেন,আলম হোসেন প্রমূখ। বিজয়ী দলকে ৪০হাজার টাকা ও রানার আপ দলকে ২০হাজার টাকা প্রদান করা হয়।
রেফারীর দায়িত্ব পালন করেন, জাফরুল খান,পিপুল খান, ও নাজমূল হুদা। ভাস্ককারের দায়িত্ব পালন করেন, মফিজুল ইসলাম সারাফাত ও আশরাফ হোসেন। হাজার হাজার নারী ও পুরুষ দর্শক খেলাটি উপভোগ করেন।

#