আশাশুনির আনুলিয়া ইউপি চেয়ারম্যান লিটনের বিরুদ্ধে ইউপি সদস্যের সম্মানী ভাতা আত্মসাতের অভিযোগ !


422 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির আনুলিয়া ইউপি চেয়ারম্যান লিটনের  বিরুদ্ধে ইউপি সদস্যের  সম্মানী ভাতা আত্মসাতের অভিযোগ !
অক্টোবর ২৫, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
আশাশুনির আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনের  বিরুদ্ধে ওই ইউনিয়ন পরিষদের মেম্বর আজগর আলীর  সম্মানী ভাতা বাবদ প্রায় লক্ষাধিক টাকা আত্নসাৎ এর অভিযোগ উঠেছে। গত ১৮ অক্টোরব জেলা প্রশাসক বরাবর  লিখিত অভিযোগ করা হয়েছে।

আনুলিয়া ইউনয়নের ৩নং ওয়ার্ডের  সদস্য আজগার আলী জানায়, গত ৬/৫/২০১১ সালে   ইউপি সদস্য হিসেবে শফত গ্রহন করার পর থেকে উনিশ শত টাকা করে প্রতিমাসে সম্মানী ভাতা  প্রদান করার কথা। সে হিসাব অনুযায়ী আজ পর্যন্ত এক লক্ষ দুই হাজার ছয় শত টাকা পাওয়া যায়। যার মধ্যে  তিন কিস্তিতে ছয় হাজার তিন শত টাকা প্রদান করে। বাকি  ছিয়ানব্বই হাজার তিন শত টাকা না দিয়ে  চেয়ারম্যান লিটন নিজে আত্নসাৎ করেছেন।

তিনি আরো জানায়, আমি চেয়ারম্যানের  কাছে প্রাপ্য  সম্মানী ভাতার টাকা  চাইলে তিনি প্রকাশ্যে গালিগালাজ করে বলেন তোর ক্ষমতা থাকলে আমার কাছ থেকে আদায় করে  নিস । বেশি বাড়া বাড়ি করলে  মামলা করে হাজতে দেওয়ার হুমকী দেন প্রভাবশালী ওই ইউপি চেয়ারম্যান।

এ ব্যাপারে  ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনের সাথে মোবাইল ফোনে অভিযোগের বিষয় জানতে চাহিলে তিনি জানান, আজগার মেম্বর  উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা প্রশাসকসহ একাধিক দপ্তরে অভিযোগ করেছে যা তদন্ত করে মিথ্যা প্রমানীত হয়েছে। বিষয়টি নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসক সব জানেন।