আশাশুনির আনুলিয়া ইউপি নির্বাচনে নৌকা প্রার্থী শাহাবুদ্দিনের আনন্দ মিছিল ও সমাবেশ


238 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির আনুলিয়া ইউপি নির্বাচনে নৌকা প্রার্থী শাহাবুদ্দিনের আনন্দ মিছিল ও সমাবেশ
ডিসেম্বর ৭, ২০২১ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

আশাশুনি উপজেলার আনুলিয়া ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ঢাকা থেকে আশাশুনিতে রাজকীয় আগমন করেছেন চেয়ারম্যান প্রার্থী মোঃ সাহাবুদ্দিন সানা। মঙ্গলবার (৭ ডিসেম্বর) অপরাহ্নে তিনি মোটর সাইকেল, পিকআপ, ইঞ্জিন ভ্যান বহরে দলীয় নেতাকর্মী, সমর্থক ও ভোটারদের মুহুর্মূহ শ্লোগানে সিক্ত হয়ে আনুলিয়া ইউনিয়নের সীমান্ত থেকে রাজকীয় পরিবেশে এলাকায় প্রবেশ করেন।
আনন্দঘন ও ইউনিয়নকে স্বাধীনতার বার্তা সম্বলিত পরিবেশে বহরটি ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে একসরা বাজারে গিয়ে বিশাল সমাবেশে পরিণত হয়। বীর মুক্তিযোদ্ধা আবু বক্করের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ইউপি সদস্য ও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাহাবুদ্দিন সানা। ইউপি সদস্য এনামুল হোসেনের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফারুক, বীর মুক্তিযোদ্ধা মাহবুবর রহমান, ১নং ওয়ার্ড আ’লীগ সভাপতি শরিফুল ইসলাম, যুবলীগ নেতা আছাদুল ইসলাম আসাদ, যুবলীগের সাবেক সভাপতি আজমীর হোসেন নয়ন, ৭নং ওয়ার্ড আ’লীগ সভাপতি দবীর উদ্দিন, ৮নং ওয়ার্ড সভাপতি নুরুজ্জামান গাজী, ৪নং ওয়ার্ড আ’লীগ সভাপতি হীরেন্দ্র নাথ রায়, ২নং ওয়ার্ড আ’লীগ সভাপতি গৌরপদ হালদার প্রমুখ।
বক্তাগণ বলেন, আনুলিয়া ইউনিয়নবাসী দীর্ঘদিন চেয়ারম্যান আলমগীর আলম লিটন ও তার দোসরদের হাতে নিগৃহীত, লাঞ্চিত, হয়রানী, লুটপাট ও হুঙ্কারে চরম নিরাপত্তাহীন, গৃহবন্ধী ও এলাকা ছাড়া হতে বাধ্য হয়েছিল। আজকে এলাকার মানুষ স্বাধীনতার সুবাতাসে আত্মতৃপ্ত হয়েছে। মানুষ অনধাবন করছে যে তারা মুক্ত-স্বাধীন। নিরাপদে জীবন যাপনের সুযোগ ফিরে পেয়েছে। জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ এলাকার মানুষের দুঃখ, দুর্দশা ও চেয়ারম্যানের আধিপত্যের কাছে জিম্মী দশা থেকে মুক্ত করে জনগণের বন্ধু, সদালাপী, নির্লোভ, সততার প্রতীক ও সুশাসনের প্রতীক হিসাবে সাহাবুদ্দিন ভাইকে নৌকা প্রতীক দিয়েছেন। আমরা সবাই একসাথে নৌকা প্রতীকে ভোট দিয়ে এলাকার মানুষকে মুক্ত স্বাধীন ও আইনের প্রতি শ্রদ্ধাশীল পরিস্থিতির সুযোগকে অটুট রাখতে চাই। ৫ জানুয়ারি সবাই সকল ভেদাভেদ ভুলে নৌকা প্রতীকে ভোট দিতে অঙ্গীকার ব্যক্ত করেন।