আশাশুনির ইউপি সদস্য কবির হোসেনকে মাদার তেরেসা সম্মাননা স্বর্ণপদক প্রদান


340 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির ইউপি সদস্য কবির হোসেনকে মাদার তেরেসা সম্মাননা স্বর্ণপদক প্রদান
জানুয়ারি ৩০, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

কৃষ্ণ ব্যানার্জী: মাতৃমৃত্যুর হার রোধ ও বাল্যবিবাহ প্রতিরোধসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অবদান রাখায় ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস একটি মানবাধিকার সংগঠনের পক্ষ থেকে সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মো: কবির হোসেনকে মাদার তেরেসা সম্মাননা স্বর্ণপদক” ২০১৫ প্রদান করা হয়েছে।
গত ২৮জানুয়ারী বৃহস্পতিবার বিকেল ৪টায় ঢাকা সেগুনবাগিচার চাইনিজ রেষ্টুরেন্টের হলে মাতৃমৃত্যুরহার রোধ ও বাল্যবিবাহ বন্ধে বর্তমান সরকারের সফলতা শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে এ পদক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু সাইদ বরকন্দাজরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিচারপতি মো: জয়নুল আবেদীন, বিশেষ অতিথি ভাষা সৈনিক রেজাউল করিম, সচিব পীরজাদা শহীদুল হারুন,উপ-সচিব তপন কুমার নাথ, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সাংবাদিক মুহাম্মদ আতা উল্লাহ খান প্রমূখ। ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটসের সাধারণ সম্পাদক শাহারিয়া স্বপনের স্বাক্ষরিত পত্রে এসব তথ্য জানাযায়।

উল্লেখ্য ২০১১সালে ইউপি নির্বাচনে খাজরা ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে মো: কবির হোসেন বিপুল ভোটে নির্বাচিত হয়। মেম্বর কবির হোসেন সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।