আশাশুনির এক ইউপি সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন


426 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির এক ইউপি সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন
ফেব্রুয়ারি ২৯, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ঃ
আসন্নœ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতক্ষীরার আশাশুনি উপজেলার এক ইউপি সদস্য প্রার্থী তথ্য গোপন রেখে মনোনয়ন পত্র জমা দেয়ায় তার নমিনেশন বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে আশাশুনি উপজেলার বসুখালী গ্রামের ওমেদ আলী গাজীর ছেলে ফারুক হোসেনের পক্ষে তার ভাই আরিফুল ইসলাম সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত উক্ত সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন ।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন, ঋণ খেলাপী হয়েও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশাশুনি উপজেলার ১ নং শোভনালী ইউনিয়ন থেকে ইউপি সদস্য পদে বসুখালী গ্রামের আলহাজ্ব তালেব আলী গাজীর ছেলে শাহাদাৎ হোসেন নির্বাচনী নমিনেশন জমা দিয়েছেন। তিনি অগ্রনী ব্যাংক দেবহাটা শাখা হতে ২০১৩ সালে ২ লাখ ৫৫ হাজার টাকা ঋণ নেন। এখনও পর্যন্ত তিনি সে ব্যাংকের ঋণ পরিশোধ করেননি। এছাড়াও তিনি আরও অনেক তথ্য গোপন রেখে আসন্নœ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদে নমিনেশন জমা দিয়েছেন। ব্যাংক কর্তৃপক্ষের সম্পূর্ণ অগোচরে তিনি অত্যান্ত গোপনে এই নমিনেশন জমা দিয়েছেন বলে তিনি জানান।
তিনি আরো বলেন, শাহাদাৎ হোসেন একজন ঠক ও জোচ্চর ব্যক্তি। তিনি বহু অর্থ কেলেঙ্কারীর সাথে জড়িত। তিনি নির্বাচনী আচরন বিধি লংঘন করে নমিনেশন জমা দেয়ায় তার নমিনেশন বাতিল হওয়া একান্ত প্রয়োজন। তিনি এ সময় নির্বাচন কমিশনকে তার যাবতীয় তথ্য নির্ভূলভাবে বিচার বিশ্লেষন করে তার নমিনেশন পত্র বাতিল করার অনুরোধ জানান। ##