আশাশুনির কচুয়া দুর্গা মন্দির চত্বরে মতবিনিময় সভা


326 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির কচুয়া দুর্গা মন্দির চত্বরে মতবিনিময় সভা
সেপ্টেম্বর ১৪, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের কচুয়া সার্বজনীন ঘোষপাড়া দুর্গা মন্দির চত্বরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে মন্দির কমিটির সভাপতিসহ ৫ জনকে নির্মমভাবে মারপিট ও প্রতিমা ভাংচুরের ঘটনাকে সামনে রেখে এ সভা অনুষ্ঠিত হয়।

কুল্যা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইয়াহিয়া ইকবালের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি’র প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল। বিশেষ অতিথি ছিলেন মামলার তদন্ত কর্মকর্তা এস আই নয়ন চৌধুরী, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, ইউনিয়ন আ’লীগ সেক্রেটারী আবু সাইদ ঢালী, ইউনিয়ন পূজা উদযাপন

পরিষদের সভাপতি পরিমল কুমার দাশ, সেক্রেটারী এড. দেবাশীষ মুখার্জী, প্রভাষক হিরুলাল, ওমর সাকী পলাশ, মন্দির কমিটির সভাপতি ঘটনার রাতে নির্মম ভাবে হামলার শিকার উজ্জল ঘোষ, পলাশ ঘোষ, বাবু লাল ঘোষ ও কার্ত্তিক ঘোষ।

প্রধান অতিথি তার ভাষনে বলেন, এমপি আফম রুহুল হক মহোদয় ঘটনার সময় বিদেশে ছিলেন, বিধায় আসতে পারেননি। তবে নিয়মিত খোজ খবর নিয়েছেন। পূজার সময় তিনি এখানে আসবেন বলে জানিয়েছেন। তিনি সব সময় হিন্দু সম্প্রদায়ের মানুষের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন।

যারা সন্ত্রাসী কাজের সাথে জড়িত এবং প্রতিমা ভাংচুর করেছে যথাযথ তদন্তের মাধ্যমে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে তিনি পুলিশ কর্মকর্তাদেরকে বলেছেন। উপস্থিত হিন্দু সম্প্রদায়ের মানুষদের লক্ষ্য করে তিনি (প্রধান অতিথি) বলেন, আমরা আ’লীগ পরিবারের সদস্য, সরকার সব সময় সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে বদ্ধপরিকর।

আমরাও সেই বাস্তবতাকে বুকে ধারণ করি। আপনারা নিশ্চিন্তে পুজা অর্চনা করুন, প্রতিদিনের কাজে বের হোন, কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে তাদেরকে ছাড় দেওয়া হবেনা।
##