আশাশুনির কলিমাখালি আজিজিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার এমএলএসএস পদে নিয়োগ পরীক্ষা বন্ধ


100 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির কলিমাখালি আজিজিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার এমএলএসএস পদে নিয়োগ পরীক্ষা বন্ধ
আগস্ট ৩১, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

সাতক্ষীরার আশাশুনি কলিমাখালি আজিজিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার এমএলএসএস পদে পাতানো নিয়োগ পরীক্ষা অবশেষে বন্ধ হয়েছে। শনিবার সকালে সাতক্ষীরা সুন্দরবন বি বি এ কলেজে এ নিয়োগ পরীক্ষার আয়োজন করেন অধ্যক্ষ ও ম্যানেজিং কমিটির সহ সভাপতি।

ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাডভোকেট জহুরুল হক জানান, কলিমাখালি আজিজিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার এমএলএস পদে নিয়োগ বিজ্ঞপ্তি দিলে ৭জন প্রার্থী আবেদন করেন। এর মধ্যে ম্যানেজিং কমিটির সহ-সভাপতি একাধিক নাশকতা মামলার আসামী ওসমানগণি ও অধ্যক্ষ সোহরাব হোসেন যোগসাজে কালিমাখালি গ্রামের সাত্তার সরদারের ছেলে মনিরুজ্জামানের কাছ থেকে মোটা অংকের সুবিধা নিয়ে পাতানো নিয়োগ বোর্ডের আয়োজন করে।
বিষয়টি জানাজানি হবে বলে নিয়োগ পরীক্ষার স্থান আশাশুনি উপজেলায় না করে সাতক্ষীরা সুন্দরবন বি বি এ কলেজে করা হয়। এমনকি আশাশুনি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাকি বিল্লাহকে নিয়োগ বোর্ডে রাখা হয়নি।

তিনি আরো জানান, আমি বিষয়টি শুক্রবার বাতে পাতানো নিয়োগের কথা জান্তে পারি। সকালে প্রশাষনের বিভিন্ন দপ্তরে অবহিত করা হলে নিয়োগ বন্ধ হয়ে যায়।

পাতানো নিয়োগের বিষয় অধ্যক্ষ সোহরাব হোসেন জানান, ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাডভোকেট জহুরুল হক নিয়োগ বোর্ডে না আসায় নিয়োগ প্রক্রিয়া বন্ধ করা হয়েছে।

#