আশাশুনির কলিমাখালী সরকারী খালটি পানি নিষ্কাশনের জন্য উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন


1152 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির কলিমাখালী সরকারী খালটি পানি নিষ্কাশনের জন্য উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন
আগস্ট ১৬, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

নূরুজ্জামান রিকো :
সাতক্ষীরার আশাশুনির কলিমাখালী সরকারী খালটি পানি নিষ্কাশনের জন্য উন্মুক্ত করে স্থায়ী জলাবদ্ধতার হাত থেকে স্থানীয়দের মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার শ্রীউলা ইউনিয়নের কলিমাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার উপর অনুষ্ঠিত এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেন স্থানীয় এলাকাবাসী।
Satkhira News HumanChain pic...
কলিমাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক লুৎফর রহমানের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, যুবলীগ নেতা আশুতোষ মন্ডল, সাবেক সেনা সদস্য আশরাফুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আব্দুল মোতালেব, ঘের ব্যবসায়ী আবুল হোসেন, রুহুল আমিন সর্দার প্রমুখ।

বক্তারা বলেন, শ্রীউলা ইউনিয়নের হাজার হাজার পরিবারের ও হাজার হাজার বিঘা মৎস্য ঘেরের পানি নিষ্কাশনের একমাত্র পথ কলিমাখালির এই সরকারী খাল। কিন্তু এই খালে বেড়িবাধ দিয়ে স্থানীয় সন্ত্রাসী কামাল ও তার সহযোগী প্রিন্স ঘের করে পানি নিষ্কাশনের পথ বন্ধ করে দেয়ায় গোটা শ্রীউলা ইউনিয়নে স্থায়ী জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। তাই অবিলম্বে কলিমাখালী সরকারী খালটি পানি নিষ্কাশনের জন্য উন্মুক্ত করার জন্য জেলা প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় এলাকাবাসী।##