আশাশুনির কসমোপলিটন ক্লাবের কমিটি গঠন : হানিফ সভাপতি, আজগার সম্পাদক


664 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির কসমোপলিটন ক্লাবের কমিটি গঠন : হানিফ সভাপতি, আজগার সম্পাদক
এপ্রিল ২২, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
আশাশুনির ঐতিহ্যবাহি কসমোপলিটন ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেল ৪টায় উপজেলার অনুলিয়া ইউনিয়নের মনিপুর ফুটবল মাঠে এ কমিটি গঠন করা হয়।

সমাজ সেবক আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সদস্য কৃষ্ণ ব্যানার্জী, আনুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ছাত্রলীগের সভাপতি আহসান উল্লাহ বাবু, সাধারণ সম্পাদক জহরুল ইসলাম, প্রধান শিক্ষক কামরুল ইসলাম, ইউপি সদস্য এনামূল হোসেন, আশরাফুল ইসলাম প্রমূখ। সভায় সকলের সম্মতি ক্রমে আবু হানিফ সানাকে সভাপতি, শহিদুল ইসলাম ও কামরুল ইসলামকে সহ-সভাপতি, আজগার আলী মোল্যাকে সাধারণ সম্পাদক, ময়নুর ইসলাম মোল্যাকে সাংগঠনিক সম্পাদক ও সাজেদুল রহমান ওহিদকে অর্থ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। যা আগামী ২বছর বহল থাকবে বলে জানানো হয়।
এসময় বক্তারা বলেন, কসমোপলিটন ক্লাব একটি ঐতিহ্যবাহি ক্লাব। তাই নবনির্বাচিত সকল সদস্যদের এর ঐতিহ্যধরে রাখতে হবে। এর জন্য সকলকে সংঘবদ্ধ হয়ে কাজ করতে হবে। ক্লাবের নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোন রকম অন্যায় অপরাধ করে তাদের যথাযত শাস্তির ব্যবস্থা করতে হবে।

এসময় ক্লাবের শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।