আশাশুনির কাদাকাটিতে এক শারীরিক প্রতিবন্ধীর টাকা ছিনতাই : ৩ জনকে কুপিয়ে জখম


370 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির কাদাকাটিতে এক শারীরিক প্রতিবন্ধীর টাকা ছিনতাই : ৩ জনকে কুপিয়ে জখম
অক্টোবর ২৫, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
টাকা ধার না দেওয়ায় এক শারীরিক প্রতিবন্ধীর টাকা ছিনাতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ সময় ছিনতাইকারীর হামলায় প্রতিবন্ধীর আত্মীয় স্বজনদের কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। এ ঘটনায় আশাশুনি থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। মারাত্মক আহত কামরুল হাসান ও তাজিমকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৩ অক্টোবর আশাশুনি উপজেলার কাটিকাটি গ্রামে।

কাদাকাটি গ্রামের শারীরিক প্রতিবন্ধী ক্ষুদ্র মাছ ব্যবসায়ী লিপ্টন সরদার জানায়, কাদাকাটি গ্রামের মৃত. হরমুজ গাজীর পুত্র বাবু গাজী ২২ অক্টোবর আমার কাছে টাকা ধার চাই। কিন্তু টাকা ধার না দেওয়ায় আমার উপর উপর ক্ষিপ্ত হয়ে হুমকি ধামকি প্রদর্শণ করে। পরদিন মাছ বিক্রি করে কাদাকাটি গ্রামের ইবাদুল সানার দোকানের সামনে পৌছালে কাদাকাটি গ্রামের মৃত. হরমুজ গাজীর পুত্র বাবু গাজীর নেতৃত্বে তার ভাই আলী হোসেন গাজী, সামাইল গাজী, ইদ্রিস আরী, জাকির গাজী, গ্রামের ইদ্রিস আলীর পুত্র ইশারত গাজী, সামাইল গাজীর পুত্র জাহাঙ্গীর গাজী ও আলম গাজী পূর্ব পরিকল্পিতভাবে আমার গতিরোধ করে হামলা করে। এ সময় আমার চিৎকারে আমার মামা কামরুল হাসান, জাহারুল ইসলাম, মামাতো ভাই তাজিম ছুটে আসলে আসামীরা ধারালো দা, লোহার রড় দিয়ে কুপাতে থাকে। তাদের দায়ের কোপে কামরুল হাসান, জাহারুল ইসলাম, তাজিম মারাত্মক আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় শারীরিক প্রতিবন্ধি লিপ্টনের কাছে থাকা ৫৫ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। অন্যদিকে এ ঘটনাকে ঘামাচাপা দিতে স্থানীয় ঐ প্রভাবশালী মহল প্রতিবন্ধী লিপ্টন সরদারকে নারী কেলেঙ্করীর অভিযোগ দিয়েছে বলে জানা যায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

লিপ্টন অভিযোগ করে আরও বলেন, বাবু গাজী গং’দের বিরুদ্ধে মামলা করায় তারা লিপ্টনের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা দেওয়ার হুকমী দিচ্ছে। মামলা তুলে নেওয়ার জন্য নানা ভাবে হুমকী দিচ্ছে।