আশাশুনির কাপসন্ডায় তিন দিন ব্যাপি জগদ্ধাত্রী পূজা


115 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির কাপসন্ডায় তিন দিন ব্যাপি জগদ্ধাত্রী পূজা
নভেম্বর ২৫, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

উৎসহ উদ্দীপনার মধ্য দিয়ে আশাশুনির কাপসন্ডায় তিন দিন ব্যাপি জগদ্ধাত্রী পূজা শেষ হয়েছে। গত ২২ শে নভেম্বর শুরু হয়ে মঙ্গলবার বিজয় দশমীর মধ্য দিয়ে শেষ হয় জগদ্ধাত্রী পূজা।পূজা উপলক্ষে মন্দির প্রাঙ্গনে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়। কর্মসূচির মধ্যে সোমবার রাতে ভাগবদ পাঠ ও আলোচনা এবং মঙ্গলবার রাতে এক সংস্কৃতিক অনুষ্ঠান।

কাপসন্ডা -গদাইপুর সার্বজনীন পূজা মন্দিরের সভাপতি কৃষ্ণ মোহন ব্যানার্জীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেধস ব্যানার্জী সঞ্চলনায় সংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শুম্ভুজিৎ মন্ডল। বিশেষ অতিথি হিসাবে মোবাইল ফোনে বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এস এম শাহনেওয়াজ ডালিম, খাজরা প্যানেল চেয়ারম্যান জালাল উদ্দীন মোড়ল, যুবলীগ নেতা রমজান আলী মোড়ল, সাইফুল ইসলাম কাজল, ইউপি সদস্য হোসেন আলী,মুক্তিযুদ্ধা আমজেদ আলী,প্রদীপ চক্রবর্তী,আর্শিষ মন্ডল, সাংবাদিক মিলন মন্ডল,আব্দুল লতিফ সরদার, খায়রুল ইসলাম, সিরাজুল ইসলাম,মোস্তাকিম মোল্যা,ওয়েজকুরুনি,বাপি কুমার শীল প্রমূখ।

শতশত দর্শকের উপস্থিতিতে রাত ৮ঘটিকা থেকে সংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়ে চলে রাত ১১টা পর্যন্ত। এর আগে মেয়েদের চেয়ার খেলা ও হাড়ি ভাঙ্গা খেলা অনুষ্ঠিত হয়।

#