আশাশুনির খাজরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে স্বাধীনতা দিবস উদযাপিত


331 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির খাজরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে স্বাধীনতা দিবস উদযাপিত
মার্চ ২৭, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
গদাইপুর: আশাশুনির গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে বরিবার সকাল  ৮টায়   আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। ব্যালি, আলোচনা সভা, দিনভোর ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল লতিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি কৃষ্ণ ব্যানার্জী, প্রধান শিক্ষক তাহেরা খানম, সহকারি শিক্ষক মামুদুল হাসান. ঊুলু ইসলাম, ইউপি সদস্য হোসেন আলী,সাবেক সভাপতি আজিজুর ইসলাম, সদস্য শহর আলী, মুকুল খাঁ প্রমূখ।

চেউটিয়া মাদ্রাসা : আশাশুনির  চেউটিয়াএ জে এস দাখিল মাদ্রাসা  যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে বরিবার সকাল  ৮টায়  আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। ব্যালি, আলোচনা সভা, দিনভোর ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদ্রাসার সুপার ছাইদুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, খাজরা ইউপি চেয়ারম্যান শাহানেওয়াজ ডালিম,ম্যানেজিং কমিটির সভাপতি রইচ উদ্দীন,নজরুল ইসলাম, কালাম বিশ^াস, সহ-সুপার ফজলুল হক, মাও: মুনসুর আহম্মেদ,আব্দুল রশিদ, খালদ হোসেন, আকরামুজ্জামান,মাকছুর রহমান,আরিফ হোসাইন, মেম্বর কবির হোসেন অনিছুর রহমান প্রমূখ।

চেউটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় : আশাশুনির  চেউটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে বরিবার সকাল  ৮টায়  আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।  দিনভোর ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ম্যানেজিং কমিটির সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, প্রধান শিক্ষক রুহুল আমীন,  শিক্ষক সম শহীদ্দুল্লাহ,মঞ্জুয়ারা খাতুন, আজমেরী আক্তার, রোকুনুজ্জামান, সাবেক মেম্বর কবির হোসেন প্রমূখ।

অপর দিকে ১৩৯চেউটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।  দিনভোর ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ম্যানেজিং কমিটির সভাপতি  আব্দুল হাই এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মেম্বর সাইফুল ইসলাম,সাবেক মেম্বর কবির হোসেন , আব্দূল জলিল, রিনা পারভীন, আ: কুদ্দুস, শিক্ষক আইয়ুব আলী, রফিকুল ইসলাম।