আশাশুনির চাপড়ায় সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহী নিহত


425 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির চাপড়ায় সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহী নিহত
অক্টোবর ১৬, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার, আশাশুনি :
সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় এক সাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে সাতক্ষীরা-আশাশুনি সড়কের  চাপড়া বাস স্ট্যান্ড থেকে ১কি.মি. দুরে  চাপড়া নুরুন নবীর বাড়ী সংলগ্ন এলাকায়। নিহতের নাম মইনুল ইসলাম পাড় (৫০)। তার বাড়ি আশাশুনির শোভনালী গ্রামে।
মাত্র এক দিনের ব্যবধানে এই সড়কে ২ জনের মৃত্যু হলো । এর আগে গত বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা-আশাশুনি সড়কের কোমরপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় শহিদুল ইসলাম নামের এক মেডিকেল রিপ্রেজেনটেটিভ নিহত হন।

জানাগেছে, শুক্রবার সকাল ৮টার দিকে বুধহাটা এলাকা থেকে একটি মিনি পিকআপ আশাশুনির চাপড়ার দিকে যাচ্ছিল। মইনুল ইসলাম পাড় (৫০) সাইকেল যোগে মহেশ্বরকাটি মৎস্য সেটে যাচ্ছিল। এ সময় পিকআপ ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে মইনুল ইসলামকে চাপা দেয় এবং নিয়ন্ত্রন হারিয়ে পাশ্ববর্তী একটি ডোবায় পড়ে যায়।

পিকআপ এর ড্রাইভার কৌশলে জালনা দিয়ে বের হয়ে গেলেও সাইকেল আরোহি উপজেলার শোভনালী ইউনিয়নের আব্দুল মালেক পাড় এর পুত্র মইনুল ইসলাম পাড় পিকআপ চাপা পড়ে পানিতে ডুবে থাকে। পার্শ্ববতী লোকজন প্রায় ৩০মিনিট পর মইনুল ইসলামকে উদ্ধার করে। ততক্ষণে সে মৃত্যুবরণ করে।

আশাশুনি থানার ওসি আজমল হুদা ঘটনা নিশ্চিত করে শুক্রবার বিকেলে জানান, এখনও মামলা হয়নি। মামলার প্রস্তুতি চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ময়নুলের লাশ ও পিকআপ থানা হেফজতেই  ছিল।

তবে এ ঘটনায় মামলা করা, না করা নিয়ে নিহতের পরিবার ও পিকআপ মালিকদের মধ্যে দেনদরবার চলতে দেখা গেছে।