আশাশুনির দরগাহপুর এলাকার উন্নয়নে আগ্রহী চেয়ারম্যান প্রার্থী ময়না


140 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির দরগাহপুর এলাকার উন্নয়নে আগ্রহী চেয়ারম্যান প্রার্থী ময়না
জুলাই ২৪, ২০২১ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ এস কে হাসান ॥

এলাকার অসহায় মানুষের পাশে থাকা, এলাকার সমস্যা নিরসনে আত্মনিয়োগী হওয়া, অনিয়ম দুর্নীতি প্রতিরোধ করা এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তথা আওয়ামীলীগ সরকারের এজেন্ডা বাস্তবায়ন, দলীয় নেতা-কর্মী ও পরিষদের সদস্যদের সাথে নিয়ে ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে পরিণত করতে দৃঢ় প্রত্যাশা বুকে ধারণ করে মাঠে নেমেছেন শেখ গোলাম কুদ্দুছ (ময়না)। আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ময়না শুক্রবার (২৩ জুলাই) সকালে দরগাহপুর বাজারস্থ ব্যক্তিগত কার্যালয়ে তিনি উপরোক্ত অভিমত ব্যক্ত করেন।
চেয়ারম্যান প্রার্থী ময়না স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে উপস্থিত সাংবাদিক ও নেতাকর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন, আমি দীর্ঘদিন খুলনায় থেকে ব্যবসা বাণিজ্য করলেও এলাকার প্রতি সবসময় নজর রেখে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। দরগাহপুর ইউনিয়ন খুবই অবহেলিত। ইউনিয়নের মানুষও বঞ্চিত ও লাঞ্চিত হয়ে এসেছে। ইতিপূর্বেও অবহেলিত ইউনিয়নকে গড়ে তুলতে এলাকাবাসী আমাকে নির্বাচনে আহবান জানান। কিন্তু ব্যবসা ও খুলনার (বর্তমান ২৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি) রাজনীতি ও কর্মজীবি মানুষের প্রতিনিধি (২০ বছর কাল বিভাগীয় নৌপরিবহন কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক) সাথে জড়িত থাকায় ইউনিয়নের নির্বাচনে আসা হয়নি। তবে তখন থেকে মসজিদে টাইলস, ছাদ নির্মান, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করেছি। অসহায় মানুষের পাশে থেকেছি। গোপনে গরীব মানুষকে প্রতিমাসে নিয়মিত সহযোগিতা করেছি। এতিমদের খাওয়া ও ড্রেজ প্রদান, ইউনিয়নের অনেককে চাকুরী ও কর্ম সংস্থানের ব্যবস্থা করেছি। করোনা শুরুর পর থেকে মাস্ক, স্বাস্থ্যসেবা সামগ্রী ও আর্থিক সহায়তা বিতরণ, অক্সিজেন ব্যবস্থা করেছি। এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে বর্তমানে নিজেকে অনেকটা বাইরের ব্যস্ততা কমিয়ে এলাকায় এসেছি। আমি আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তথা নৌকা প্রতীক প্রত্যাশী। ইনশাল্লাহ আমি নৌকা নিয়েই চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই।
চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আমার প্রথম কাজ হবে মাদক নির্মূল করা। এলাকার জলাবদ্ধতা দূর করা, সকল সরকারি সহায়তা তছরুফ বা আত্মসাৎ না করে বিতরণ করা, রাস্তাঘাটের উন্নয়ন করা, মেম্বারদের সাথে নিয়ে নিয়মিত মিটিং করে সততার সাথে কাজ করাই আমার প্রত্যয়। আমি ইউনিয়ন আ’লীগের নেতৃত্বে আসতে পারলে দলকে সবল, কার্যকর করে সরকারের নির্দেশনা বাস্তবায়ন করার উদ্যোগ গ্রহন করবো। দরগাহপুর ইউনিয়ন একটি ঐতিহ্যমন্ডিত ইউনিয়ন হয়েও নেতৃত্বের কারনে অবহেলিত, উন্নয়ন বঞ্চিত এবং অসহায় মানুষ চরমভাবে বঞ্চিত হয়েছে। আমি ইউনিয়নের অসহায় মানুষের তালিকা করে করোনা কালীন সময়ে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করতে চাই। তিনি ইউনিয়নের সকলকে তার জনকল্যাণ মূলক চিন্তাভাবনাকে বাস্তবায়নে আগামী নির্বাচনে তার পাশে থাকতে অনুরোধ জানান।

#