আশাশুনির নাকতাড়ায় মনু-জরি ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান


454 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির নাকতাড়ায় মনু-জরি ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান
সেপ্টেম্বর ২৮, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সাতক্ষীরার আশাশুনি জেলার নাকতাড়া গ্রামের নাকতাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে রোববার মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের ট্রাস্টি মোঃ মনুয়ার আলী সানা। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেন সিস্টেমস্ বিভাগের সহকারী অধ্যাপক উমর ফারুকের সঞ্চালনে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নাকতাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল্লাহ, সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপারের সহধর্মীনী আফরীন নাহার রোজি, ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমীন সানা বক্তব্য উপস্থাপন করেন।

অনুষ্ঠানে স্বাগত ব্যক্তব্য প্রদান করেন সংগঠনের ট্রাস্টির পুত্রবধু তানিয়া সুলতানা সুমি। অনুষ্ঠানে নাকতাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়া সুলতানা, আরাফাত হোসেন, সায়ন্তী সরকার, সৌহিক রায়হান, মেহজাবিন (মিম), অভিক সরকার, উর্বশী মিশ্র, তৈয়েবুর রহমান, অমিয় মন্ডল, প্রিয়ন্তি সরকার, শারাবান তহুরা (শিল্পী) ও ৭নং শ্রীউলা ইউনিয়ন থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত নিশাত জাহিন ঋতু, সুমাইয়া আলম মীম, আশিকুজ্জামান, আব্দুর রাজ্জাক, তাহারিমা তাহরিম এবং মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয় থেকে একমাত্র জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী ইমরান হোসেনকে বৃত্তি প্রদান করা হয়। একই সাথে অনুষ্ঠানে প্রত্যেক মেধাবী সন্তানের মা’কেও উপহার দিয়ে অভিনন্দিত করা হয়।

দিনব্যাপী অনুষ্ঠানে সকালে ক্রীড়া প্রতিযোগিতা, বিকালে আলোচনা অনুষ্ঠান, বৃত্তিপ্রদান ও পুরস্কার বিতরণী এবং সন্ধ্যায় শিশুদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উল্লেখ্য এই আয়োজনের মাধ্যমে শিশুশিক্ষা উন্নয়নে মনু-জরি ফাউন্ডেশনের কর্মসূচি ৯ম বর্ষে পদার্পণ করলো।