আশাশুনির প্রতাপনগরে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ


1223 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির প্রতাপনগরে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ
এপ্রিল ১৭, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী :
আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে ইউপি চেয়ারম্যান  শেখ জাকির হোসেনের নেতৃত্বে একটি মিছিল  ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে বের হয়ে তালতলা বাজার ঘুরে এসে ইউনিয়ন পরিষদের সামনে এসে শেষ হয়। এসময় বিক্ষুব্দ নেতাকর্মীরা ধর্ষন মামলার আসামি সোহারাব ও নাশকাতার মামলার আসামি বুলির কুশপুত্তলীদাহ করে বিভিন্ন স্লোগান দিতে থাকে।


পরে ইউনিয়ন পরিষদ চত্বরে প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয়। প্রতাপনগর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি শেখ জাকির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভার প্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুল ইসলাম মুল্লিক, আওয়ামীলীগ নেতা ডা মাকছুদুর রহমান, নুরুজ্জামান গাজী,জিয়াউর রহমান মিন্টু, সিদ্দীক গাজী, মুজিবার রহমান, আমজাদ হোসেন, মাওলানা শাহিদ ল্যাহ, ইয়াহিয়া, যুবলীগের নেতা মোস্তাফিজুর রহমান, আলমগীর হোসেন, আ: বারিক ও ছাত্রলীগ নেতা মেহেদী হাসান বাবু প্রমূখ।


বক্তারা বলেন, ধর্ষক সোহারাব হোসেন ও নাশকাতার মামলার আসামি সাইদি মুক্তিমঞ্চের উদ্যোক্তা রফিকুল ইসলাম বুলির বিচার দাবী করে বলেন, তারা প্রতাপনগরের আওয়ামীগের নেতাকর্মীদের নামে একের পর এক হয়রানি মুলক মিথ্যা মামলা দিয়ে আওয়ামীলীগ ধংস করার পরিকল্পনা করেছে।  তারা উভয় ২০১৩ সালের ২৮শে ফেব্রুয়ারির এলাকায়  যে তান্ডব চলেছিলো তার সক্রিয় নেতা ও অর্থদাতা ছিলো। অথচ তারা প্রশাসনকে বোকা বানিয়ে একের পার এক  অপকর্ম চালিয়ে যাচ্ছে। অবিলম্বে তাদের গ্রেফতারের দাবি জানান বক্তারা।
উল্লেখ্য, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম, যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, সাংগঠনিক  আবুলসহ ১০জনের নামে মিথ্যা চাঁদাবাজীসহ একাধিক মামলা দায়ের করেছে সোহরাব ও বুলি।