আশাশুনির প্রতাপনগর ইউনিয়নে প্রকাশ্য বাজেট ঘোষণা


382 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির প্রতাপনগর ইউনিয়নে প্রকাশ্য বাজেট ঘোষণা
মে ২২, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::
আশাশুনির প্রতাপনগর ইউনিয়নে  প্রকাশ্য বাজেট ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেলে ইউনিয়ন পরিষদের সামনে ২০১৭-১৮ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়। প্রতাপনগর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি শেখ জাকির হোসেনের সভাপতিত্বে  বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহম্মেদ, সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী, প্রতাপনগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মুল্লিক(ভারপ্রাপ্ত), সাবেক চেয়ারম্যান আবু দাউদ ঢালী, ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব কুমার দাশ, শিক্ষক ময়নুদ্দীন আহম্মেদ,শিক্ষক মুরাদ হোসেন,সাবেক শিক্ষক লুৎফর রহমান,  সুপার ইয়াহিয়া, মাও: মাসুম বিল্লাহ, প্রভাষক  হারুন আর রশিদ, হাবিব বিশ^াস, ইউপি সদস্য কামরুজ্জামান প্রমূখ।
বক্তারা বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। বঙ্গবন্ধুর কন্যা তিনি যত বার ক্ষমতায় এসেছেন একের পর এক উন্নয়ন করে যাচ্ছেন। তাই স্থানীয় সরকার মন্ত্রালয়ের মাধ্যমে নদী ভাংঙ্গন কবলিত প্রতাপনগর ইউনিয়নকে উন্নয়নের ধারা অবহ্যত রেখেছেন।। সভা থেকে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান বক্তরা।
শেষে ২০১৭-১৮ অর্থ বছরে সর্বোমোট আয় ২,৩৭,০৫২টাকা ও ব্যায় ২,৩৫,৫৭,০১২টাকা এবং উদ্বৃত্ত ১,৫০,০৪০টাকা। বিকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত অনুষ্ঠান পরিচালনা করা হয়।