আশাশুনির প্রতাপনগর ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা : গ্রেফতার দুই


1786 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির প্রতাপনগর ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা : গ্রেফতার দুই
মার্চ ২৮, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
স্বাধীনতা দিবস উপলক্ষে দ্বিতীয় দিনের কর্মসূচি সেরে রাতে বাড়ি ফেরার পথে আশাশুনির প্রতাপনগর ইউপি চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। হামলায় তিনি আহত হন। এসময় স্থানীয়দের প্রতিরোধের মুখে তারা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুই জনকে হাতেনাতে আটক করে গ্রামবাসী।

প্রতাপনগর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি শেখ জাকির হোসেন জানান, তিনি তার ইউনিয়নের চাকলার মাঠে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষ করে সোমবার রাতে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় একটি ঘেরের সামনে পৌছালে একাধিক মামলার আসামী সস্ত্রাসী সোহরাব বাহনীর প্রধান সোহরাব সহ ৮/১০জন তার পথ রোধ করে তার ওপর হামলা করে। লাঠিসোটা ও ধারালো অস্ত্রের আঘাতে তিনি আহত হয়ে মাটিতে পড়ে যান। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ও দুই হামলাকারী সুভদ্রাকাটি গ্রামের হাবিব ও জুলফিকারকে হাতেনাতে আটক করে গনধোলাই দেয়। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয।

তিনি আরো জানান, চেয়ারম্যান জানান এ ঘটনায় তিনি আশাশুনি থানায় মামলা করেছেন। নয় আসামির মধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদুল ইসলাম শাহিন জানান, প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেনের  উপর সস্ত্রাসী হামলার ঘটনা থানায় মামলা হয়েছে। মামলা নং ১৩। এঘটানায় দুই জনকে আটক করা হয়েছে,বাকিদের গ্রেফতার করার চেষ্টা চলছে।