আশাশুনির প্রতাপনগর চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল


131 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির প্রতাপনগর চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
অক্টোবর ১৯, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

৩নং ওয়ার্ড ফুটবল একাদশ চ্যাম্পিয়ান

কৃষ্ণ ব্যানার্জী ::

আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়ন পরিষদের আয়োজনে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় টাইব্রেকারে ৭নং ওয়ার্ড ফুটবল একাদশকে ৫/৪ গোলে পরাজিত করে ৩ নং ওয়ার্ড ফুটবল একাদশ জয় লাভ করেছে।

প্রতাপনগর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল ময়দানে বিকাল ৩টায় অনুষ্ঠিত তুমূল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধ গোল শূন্য ভাবে শেষ হয়। পরে টাইব্রেকারে ৩ নং ওয়ার্ড ফুটবল একাদশ জয় লাভ করে।

উক্ত ফুটবল খেলায় প্রধান মেহমান হিসাবে বিজয়ীদলের মাঝে পুরস্কার বিতরণ করেন, আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী ও প্রধান অতিথি ছিলেন, প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন, ইউনাইটেড একাডেমি প্রতাপনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু জয়দেব কুমার দাশ, গোকুলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাবেক প্রধান শিক্ষক জনাব লুৎফার রহমান, চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের আহবায়ক কমিটির সদস্য সচিব- আকরাম হোসেন, আব্দুর রশিদ মোড়ল, সাবেক ইউপি সদস্য ৮ নং ওয়ার্ড, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, ডাক্তার ইব্রাহিম হোসেন, প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিয়াসাদ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য কোহিনুর ইসলাম বাবু, সিরাজুল ইসলাম, সদস্য আইয়ুব আলী, যুবলীগের সভাপতি আব্দুল বারিক ও সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি তাহমিদ হোসেন ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, এছাড়া গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন। রেফারীর দায়িত্ব পালন করেন, পিপুল খান, মনিরুজ্জামান ও আক্তারুজ্জামান। বিজয়ীদলকে ২৮” সোনার গোল্ডকাপ ও রানার আপ দলকে ২১” সোনার গোল্ডকাপ প্রদান করা হয়। শত শত নারী ও পুরুষ দর্শক খেলাটি উপভোগ করেন।