আশাশুনির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে


492 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে
আগস্ট ১৭, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার,আশাশুনি :
আশাশুনির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী অবহিতকরন সমাবেশে থানা অফিসার্স ইনচার্জ গোলাম রহমান বলেছেন সন্ত্রাসী, জঙ্গি, নাশকতাকারীরা কোন ধর্মের বা রাজনৈতিক দলের হতে পারে না। তারাদেরকে একটি চক্র কুমন্ত্র পড়িয়ে ভাওতাবাজী দিয়ে জঙ্গি তৈরী করার কাজে রত রয়েছে। এতে যেমন দেশের ক্ষতি তেমনি অকালে বাবা-মায়ের কোল খালি করে জীবন হারাচ্ছেন।

তিনি ওহুদের ও বদরের যুদ্ধের ইতিহাস তুলে ধরে কোরআন ও হাদিসের আলোকে আরও বলেন ইসলাম শান্তির ধর্ম। এ ধর্মকে পুজি করে, বিকৃত করে মেধাবী ছাত্র-ছাত্রীদের বিপথগামী করে ফায়দা লুটতে উদগ্রীব হয়ে মাঠে নেমেছে। এদেরকে প্রতিহত করতে হবে, সন্ধান পেলে আইনে সোপর্দ করতে হবে। কোন অপরিচিত ব্যক্তি বা ছাত্রকে এলাকায় ঘোরা-ফেরা করতে দেখলে তাকে অবশ্যই চ্যালেঞ্জ করে প্রশাসনকে খবর দেওয়ার আহবান জানান। বুধবার সকালে উপজেলার চাপড়া মাধ্যমিক বিদ্যালয়ে প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল হামিদের সভাপতিত্বে হলরুমে সকল ক্লাসের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, আশাশুনি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস,এম আহসান হাবিব, এএসআই বিশ্বজিত কুমার, ম্যানেজিং কমিটির সদস্য হারুন-অর রশিদ, শিক্ষক মাওলা বক্স, মাও: এবিএম মনিরুজ্জামান, হাবিবুর রহমান, সাইদুর রহমান, শহিদুল ইসলাম, ইয়াসমিন আরা সহ স্কুলের শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ। দুপুর ২টায় উপজেলার বুধহাটা ইউনিয়নের নৈকাটি আলিয়া মাদ্রাসায় সুপার মাও: ইমদাদুল হকের সভাপতিত্বে অনুরূপ সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী অবহিত করণ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বুধহাটা ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবম মোছাদ্দেক, মাদ্রাসা প্রতিষ্ঠাতা সাবেক ইউপি ভাইস চেয়ারম্যান আবুল কাশেম মোড়ল, সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম সহ মাদ্রাসার শিক্ষক  ও ছাত্র-ছাত্রী বৃন্দ।