আশাশুনির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গীবাদ ও সন্ত্রাসী বিরোধী সভা


375 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গীবাদ ও সন্ত্রাসী বিরোধী সভা
জুলাই ২৫, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার,আশাশুনি  :
আশাশুনির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলার শোভনালী ইউনিয়নের গোদাড়া আল-মাদানী দাখিল মাদ্রাসায় প্রথম সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম। সাংবাদিক এমএম সাহেব আলীর উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে জঙ্গীবাদ ও নাশকতা বিরোধী অবগিতকরণ আলোচনা রাখেন আশাশুনি থানা অফিসার ইনচার্জ গোলাম রহমান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শোভনালী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি প্রভাষক ম, মোনায়েম হোসেন। বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার  শফিউল আলম, সহকারি সুপার আব্দুল বারী আল-মামুন, আব্দুল কাদের, আফছার উদ্দীন, আরিফ বিল্লাহ প্রমুখ।

অপর দিকে, বদরতলা হাজি জালাল উদ্দীন আদর্শ কলেজে ইউপি চেয়ারম্যান প্রভাষক মোনায়েম হোসেনের সভাপতিত্বে এবং বদরতলা হাইস্কুলে  প্রধান শিক্ষক অরুন কুমার গাইনের সভাপতিত্বে অনুরুপ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্যে জঙ্গীবাদ ও নাশকতা বিরোধী আলোচনা রাখেন ও ছাত্র-শিক্ষক ১ সপ্তাহের অধিক বিনা নোটিশে কোন প্রতিষ্ঠানে অনুপস্থিত থাকলে প্রশাসনকে অবহিত করার জন্য আহবান জানান।