আশাশুনির বুধহাটায় ড্রেনে বৈদ্যুতিক খুঁটি রেখেই ড্রেন নির্মাণ


215 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির বুধহাটায় ড্রেনে বৈদ্যুতিক খুঁটি রেখেই ড্রেন নির্মাণ
মার্চ ৯, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ মেহেদী হাসান সবুজ ॥

আশাশুনি উপজেলার বুধহাটায় পানি নিস্কাশনের ড্রেনের মধ্যেই বৈদ্যুতিক খুঁটি রেখে ড্রেন নির্মান করায় ভবিষ্যৎ কার্যকরিতা নিয়ে বিপদ সৃষ্টি হওয়ার আশংকা রয়েছে।

বুধহাটা বাজারের ভ্যান স্টান্ড থেকে পেট্রোল পাম্প সংলগ্ন মিলন ওয়ার্কসপ পর্যন্ত পানি নিস্কাশনের ড্রেনেজ ব্যবস্থা সচল করতে ড্রেন নির্মান করা হচ্ছে। এ ড্রেনের পাশে একাধিক হাই ভোল্টেজ বৈদ্যুতিক খুঁটি আগে থেকে স্থাপন করা ছিলো। সম্প্রতি আশাশুনির কোলা-ঘোলা টু সাতক্ষীরা পর্যন্ত সড়কের পূর্ণ সংস্কারের কাজ শুরু হয়েছে। আর এজন্য সড়কের পাশে ড্রেনেজ ব্যবস্থা কার্যকর করতে ড্রেন নির্মান করা হচ্ছে। ড্রেনের মধ্যে বৈদ্যুতিক খুটি পড়ায় সেখানে খুঁটি রেখেই ড্রেন নির্মান করা হচ্ছে।

এব্যাপারে জানতে চাইলে প্রকল্পের ইঞ্জিনিয়ার নাজমুল হক ভয়েস অব সাতক্ষীরাকে বলেন, খুঁটিগুলোর স্থান পরিবর্তন করতে গেলে অনেক সমস্যায় পড়তে হবে। তাই ড্রেনের এক পাশে খুঁটি রেখেই ড্রেন নির্মান করা হচ্ছে।

এব্যাপারে বুধহাটা পল্লী বিদ্যুতের এরিয়া ইনচার্জ রফিক আহমেদের কাছে জানতে চাইলে তিনি বলেন, খুঁটি সরানোর ব্যপারে তাদের নিকট কোন আবেদন করা হয়নি। তারা তাদের মতো করেই ড্রেন নির্মান করছে।

এমতাবস্থায় ড্রেনের মধ্য থেকে বৈদ্যুতিক খুঁটি সরানো না হলে আগামী বর্ষা মৌসুমে পানি নিস্কাশন ব্যবস্থা নিয়ে সমস্যায় পড়তে পারে বলে মনে করছেন স্থানীয় লোকজন।

#