আশাশুনির বুধহাটায় বিনা মূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত


471 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির বুধহাটায় বিনা মূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত
অক্টোবর ৩১, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী :
আশাশুনির বুধহাটায় জাগরনী চক্র ফাউন্ডেশনের এর আয়োজনে জাগরনী চক্র ফাউন্ডেশনের বুধহাটাস্থ অফিস চত্বরে শনিবার সকালে প্রবীনদের জন্য বিনা মুল্যে চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প খোলা হয়।

খুলনা আদ্-দ্বীন হাসপাতাল এর উদ্যোগে ভিশন বাংলাদেশ-জেলা চক্ষু সেবা প্রকল্পের আওতায় এবং সাইট সেভার্স,ন্যাশনাল আই কেয়ার ও ব্র্যাকের সহযোগিতায় পরিচালিত প্রবীনদের জন্য বিনামুল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পে শত শত নারী পুরুষ বিনামুল্যে চক্ষু চিকিৎসা সেবা গ্রহন করেন।

ক্যাম্পে চোখে ছানী পড়া রোগীদেরকে খুলনা আদ্-দ্বীন হাসপাতালে বিনা খরজে চোখের ছানী অপারেশন করা হবে।

চক্ষু শিবিরে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চক্ষু চিকিৎসা নিতে আসা ৫ শতাধীক রোগীর মধ্যে ৮০জন চোখে ছানী পড়া রোগীকে ্অপারেশনের জন্য খুলনা আদ-দ্বীন হাসপাতালে নেওয়া হয়েছে।

চক্ষু চিকিৎসা ক্যাম্প পরিচালনায় ছিলেন ডাঃ তরিকুল ইসলাম, ডাঃ মফিজ উদ্দীন, ডাঃ যায়েদ ও অন্যান্যরা। এ সময় উপস্থিত ছিলেন হেল্পএজ (ঐবষঢ়অমব) ইন্টারন্যাশনাল এর কান্ট্রি ডিরেকটর নির্ঝরিনী হাসান,জাগরনী চক্র ফাউন্ডেমন এর পরিচালক হসান আরেফ,্ এডুকেশন ইয়কুইটি ফর আউট অপ স্কুল চিলড্রেন প্রকল্পের পরিচালক ফিরোজ রহমান, জাগরনী চক্রের জেনারেল ম্যানেজার  মোঃ মিজানুর রহমান, হেল্পএজ ইন্টারন্যাশনাল সিনিয়র পলিসি অফিসার ইকবল হোসেন, আদ্-দ্বীন হাসপাতালের সিনিয়র ম্যানেজার রবিউল হক প্রমুখ।

ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীরা জানান বিনা মূল্যে চিকিৎসা পেয়ে এবং চোখের ছানী অপারেশনের সুযোগ পেয়ে তারা খুশি।