আশাশুনির বৈকরঝুটি গ্রামের চন্দ্র শেখর হত্যায় মোবাশ্বের গ্রেফতার


178 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির বৈকরঝুটি গ্রামের চন্দ্র শেখর হত্যায় মোবাশ্বের গ্রেফতার
অক্টোবর ২১, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বৈকরঝুটি গ্রামে চন্দ্র শেখর হত্যা মামলায় মোবাশ্বের হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোবাশ্বেরের স্বীকারোক্তি মোতাবেক নিহত চন্দ্র শেখরের জুতা, লুঙ্গী, মোবাইল সেট ও সিম উদ্ধার করা হয়েছে।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম করিব জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে বৈকরঝুটি গ্রামের মজিদ মোড়লের পুত্র হত্যাকারী মোবাশে^র হোসেনকে মঙ্গলবার সন্ধ্যায় আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী নিহত চন্দ্র শেখরের জুতা, লুঙ্গী, মোবাইল সেট ও সিম উদ্ধার করা হয়েছে। চন্দ্র শেখরকে হত্যার পর মঙ্গলবার অজ্ঞাতনামাদের আসামী করে চন্দ্র শেখরের পিতা শংকর সরকার বাদী হয়ে আশাশুনি থানায় ৩০২, ২০১/৩৪ ধারায় ২৩(১০)২০২০ নং হত্যা মামলা দায়ের করেন। হত্যার পর থেকেই ওসি গোলাম কবিরের নেতৃত্বে পুলিশ ফোর্স গোয়েন্দা নজরদাবী বাড়িয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যাকারীকে সনাক্ত করতে সক্ষম হন।
উল্লেখ্য, বৈকরঝুটি গ্রামের শংকর সরকারের পুত্র চন্দ্র শেখর সরকার (২১) বাড়ীর পার্শবর্তী চারানী বিলে মৎস্য ঘের করতো। প্রতিদিনের ন্যায় ঘটনার রাতে চন্দ্র শেখর বাড়ী থেকে তার মৎস্য ঘেরে যায়। সোমবার সকালে সে বাড়ী না ফেরায় অনেক খোঁজাখুজির পর পরিবারের লোকজন ঘেরের পালা উচু করলে চন্দ্র শেখরের লাশ ভেসে ওঠে।

#