আশাশুনির বড়দলে সরস্বতী পূজা ও নাম যজ্ঞ অনুষ্ঠান পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান


283 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির বড়দলে সরস্বতী পূজা ও নাম যজ্ঞ অনুষ্ঠান পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান
ফেব্রুয়ারি ১৭, ২০২১ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের বিভিন্ন স্থানে স্বরস্বতী পূজা ও নাম যজ্ঞ অনুষ্ঠান পরিদর্শন করে ভক্ত ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম ও বড়দল ইউপি’র চেয়ারম্যান প্রার্থী এবং নৌকার মনোনয়ন প্রত্যাশী জগদীশ চন্দ্র সানা। মঙ্গলবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত এসব মন্দির পরিদর্শন করেন।

মন্দির গুলো হচ্ছে, দক্ষিণ বড়দল সার্বজনীন নাম যজ্ঞ মন্দির, জেলপাতুয়া সরস্বতী পূজা মন্দির ও গোয়ালডাঙ্গা যুব সংঘের আয়োজনে সরস্বতী পূজা মন্দির।
পরিদর্শন কালে উপজেলা চেয়ারম্যান প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল অসম্প্রদায়িক বাংলাদেশ। সুতরাং এখন সময় এসেছে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি অরো বলেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বড়দল ইউপি’র চেয়ারম্যান প্রার্থী জগদীশ চন্দ্র সানাকে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম আজ থেকে সে সুখে দুখে সাথে থাকবে। আগামী নির্বাচনে সে আমার প্রার্থী হিসেবে বড়দল ইউনিয়ন থেকে নির্বাচন করবে।

পরিদর্শনকালে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ বাচ্চু, খুলনা সোনাডাঙ্গা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও বড়দল ৮ নম্বর ইউপি সদস্য প্রার্থী ফরিদুজ্জামান, আওয়ামীলীগ নেতা মনিন্দ্র ঢালী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু রায়হান সুমন, বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও স্ব স্ব মন্দিরের সভাপতি সম্পাদক সহ কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

#