আশাশুনির বড়দল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতির বিরুদ্ধে নানা অভিযোগ


670 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির বড়দল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতির বিরুদ্ধে নানা অভিযোগ
জুন ১৬, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি, বিএনপি নেতা আব্দুল রউফ গাজীর বিরুদ্ধে নানা অভিযোগ এনে তাকে অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন বড়দল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম ঢালী।
লিখিত বক্তব্যে তিনি বলেন, বিএনপি নেতা আব্দুল রউফ গাজী অদৃশ্য শক্তির বলে ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি হয়েছেন। তিনি বড়দল ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আয়ুব সরদার ও আব্দুল হাকিম গাজীর সহায়তায় সাধারণ মানুষকে ভয় দেখিয়ে চাঁদা আদায় করেন। তারা পরস্পর যোগসাজশে আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের নামে মিথ্যা মামলা দিয়ে নিঃস্ব করছেন। পুলিশ বিভাগে চাকরি দেওয়ার নাম করে একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছেন। নানা অপরাধ কর্মকা-ে জড়িত আব্দুল রউফ গাজী, আয়ুব সরদার ও আব্দুল হাকিম গাজী ভূয়া ওসি, এসপি, ডিআইজি সাজিয়ে মানুষকে বোকা বানান ও মোটা অংকের টাকা হাতিয়ে নেন। তাদের বিরুদ্ধে একাধিক বার বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়ে ও মানববন্ধন করেও কোন প্রতিকার পায়নি এলাকাবাসী। উল্টো যারা প্রতিবাদ করেছে পুলিশ দিয়ে তাদেরই গ্রেফতারের অপচেষ্টা চালানো হচ্ছে।
সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয়, উল্লিখিতরা জামায়াত-বিএনপির লোকজনকে কমিউনিটি পুলিশ ফোরামের সদস্য বানিয়ে এলাকায় ত্রাসের রাজস্ব কায়েম করছে। তাদের বিরুদ্ধে এলাকার ভিক্ষুক ভাদ্দুরী বুড়িকে হত্যার অভিযোগও রয়েছে।
সংবাদ সম্মেলনে নানা অপরাধ কর্মকা-ে জড়িত আব্দুল রউফ গাজী, আয়ুব সরদার ও আব্দুল হাকিম গাজীর বিরুদ্ধে শাস্তির দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, ডিআইজি, এসপি, এএসপি সার্কেলসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করা হয়। ##