আশাশুনির ভোলানাথপুর-মনিপুর লেডিস ফুটবল টুর্নামেন্টে সাতক্ষীরা দলকে হারিয়ে খুলনা দলের জয় লাভ


605 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির ভোলানাথপুর-মনিপুর লেডিস ফুটবল টুর্নামেন্টে সাতক্ষীরা দলকে হারিয়ে খুলনা দলের জয় লাভ
ডিসেম্বর ১৪, ২০১৫ আশাশুনি খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী :
আশাশুনির ভোলানাথপুর-মনিপুর কসমোপলিটন ক্লাবের আয়োজনে লেডিস ফুটবল টুর্নামেন্ট  ও সঙ্গীতানুষ্ঠান সোমবার বিকাল ৩টায়  অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় দলের খেলয়াদের সমন্বয়ে খুলনা জেলা লেডিস ফুটবল একাদশ বনাম সাতক্ষীরা জেলা লেডিস ফুটবল একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির (পিপিএম), বিশেষ অতিথি সহকারী পুলিশ সুপার কালিগঞ্জ সার্কেল মীর মনির হোসেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম, চৌধুরী নুরজাহান, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন,  কসমোপলিটন ক্লাবের  সভাপতি শফিকুল ইসলাম ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল, প্রতাপ নগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন, মনিরুজ্জামান মন্টু, মো: কামরুজ্জামান, মাসুদুর রহমান, এসমত তোহা লিংকন, নুরুল ইসলাম, জগরুল ইসলাম আ: সালাম মোল্যা।
বিজয়ী দলকে ১৫০ সি সি নিউ মর্ডেল মটর সাইকেল ও রানার আপ দলকে ১২৫ সি সি নিউ মর্ডেল মটর সাইকেল প্রদান করা হয়। ভাস্ককারের দায়িত্ব পালন করেন, সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী ও মফিজুল ইসলাম সারাফাত।

প্রধান অথিতি তার বক্তব্যে বলেন ,  নারীরা এখন আর পিছিয়ে নেই। পুরুষদের পাশাপাশি নারীরা  সমাজের বিভিন্ন ক্ষেত্রে সমান ভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের মেয়েরা  ফুটবল ও ক্রিকেট খেলে বিদেশেও সুনাম অর্জন করেছে।
তাই দেশের ভাবমুত্তি ও উন্নয়নের ধারা  ধরে রাখতে হলে  মেয়েদের  খেলাধুলার বিকল্প নেই। খেলাটি হাজার হাজার ফুটবল প্রেমী উপভোগ  করেন।  রেফারীর দায়িত্ব পালন, রফিকুল ইসলাম, আনিছুর রহমান ও আ: মাদেজ।