আশাশুনির মোনায়েম হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন


147 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির মোনায়েম হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন
মে ১২, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার আশাশুনির বালিয়াপুরে মৎস্য ঘের কর্মচারী মোনায়েম হোসেন গাইন হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়। ঘের দখল করতে আসা সন্ত্রাসীদের বিচার দাবি করেছেন তার স্ত্রীসহ এলাকাবাসী। এ ঘটনার জন্য দায়ী শোভনালী ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীদের ফাঁসির দাবিও তুলেছেন তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, চম্পাফুল ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক মোজাম, ইউপি সদস্য নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা জয়নুদ্দিন গাজী, শিক্ষক আলহাজ্ব রাজ্জাক গাইন,তছলিম রহমান বাচ্চু প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মৎস্য ঘের কর্মচারী মোনায়েম হোসেন গাইন হত্যা কান্ডে জড়িত আশাশুনির শোভনালী ইউপি চেয়ারম্যান মোনায়েম সানাসহ ১৯ আসামীর ফাঁসি ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।
মানববন্ধন শেষে তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারক লিপি প্রদান করেন।

উল্লেখ্য, গত ১ মে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর বিলে বিরোধ পূর্ণ প্রায় ২২ বিঘা জমির মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানা ও তার সন্ত্রাসী বাহিনীর হাতে নিহত হন মোনায়েম হোসেন গাইন। এ ঘটনায় নিহতের চাচা রুহুল আমিন গাইন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন সানাসহ ১৯ জনের নামে থানার একটি মামলা দায়ের করেন।

##