আশাশুনির শ্রিউলায় যুবলীগের কমিটি গঠন নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ। মঞ্চ,টেবিল-চেয়ার, দোকান ভাংচুর


539 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির শ্রিউলায় যুবলীগের কমিটি গঠন নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ। মঞ্চ,টেবিল-চেয়ার, দোকান ভাংচুর
সেপ্টেম্বর ১২, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আশাশুনি প্রতিনিধি :
সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রিউলা ইউনিয়নের নাকতাড়া বাজারে স্থানীয় যুবলীগের দুই গ্রুপের মধ্যে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে । শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে ঘটনাটি ঘটেছে। শ্রিউলা ইউনিয়ন যুবলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত বলে জানাগেছে।

আশাশুনি থানার ওসি নাজমুল হুদা ঘটনার সত্যতা স্বীকার করে ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, শনিবার বিকালে ইউনিয়ন যুবলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে কয়েক জন সামান্য আহত হয়েছে। অনুষ্ঠানের মঞ্চ,  টেবিল-চেয়ার,  নাকতাড়া বাজারের কয়েকটি দোকান ভাংচুর হয়েছে। ঘটনাস্থল তিনি পরিদর্শন করেছেন। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে । তবে দুই গ্রুপের কেউ সন্ধ্যা পর্যন্ত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি হুদা। তিনি আরও জানান, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবারের বিকেলে ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন উপলক্ষে নাকতাড়া বাজারে সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠান শুরুর মুহুত্বে শ্রিউলা ইউনিয়র পরিষদ চেয়ারম্যান আবু হেনা সাকিল সমর্থিত যুবলীগ নেতা ইখতিয়ার উদ্দিন গ্রুপ ও সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ সমর্থিত দিবাকর সেন গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তারা অনুষ্ঠানের মঞ্চ ও চেয়ার-টেবিল ভাংচুর করে।

নাকতাড়া বাজারের কয়েকটি দোকানপাটও ভাংচুর করে তারা। এ ঘটনায় ১০ জন আহত হয়েছে বলে জানাগেছে। তাদেরকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।