আশাশুনির ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮৬ জন শিক্ষার্থীর জুনিয়র বৃত্তি লাভ


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮৬ জন শিক্ষার্থীর জুনিয়র বৃত্তি লাভ
এপ্রিল ৩, ২০১৭ আশাশুনি
Print Friendly, PDF & Email

আশাশুনি প্রতিনিধি ::

আশাশুনি উপজেলার ১৭ শিক্ষা প্রতিষ্ঠানের ৮৬ জন ছাত্র-ছাত্রী ২০১৬ সালের জেএসসি পরীক্ষায় জুনিয়র বৃত্তিলাভ করেছে। যার মধ্যে ২৪ জন ট্যালেন্টপুলে এবং ৬২ জন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। বৃত্তিপ্রাপ্ত প্রতিষ্ঠানের মধ্যে আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ৫ জন ও সাধারণ গ্রেডে ৭ জন বৃত্তিলাভ করেছে।

বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল থেকে ট্যাল্টেপুলে ১ জন ও সাধারণ গ্রেডে ৭ জন বৃত্তিলাভ করেছে। শ্রীউলা মাধ্যমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ৪ জন ও সাধারণ গ্রেডে ১ জন বৃত্তি পেয়েছে। বদরতলা মাধ্যমিক বিদ্যালয় থেকে ট্যালেন্টপুলে ৩ জন ও সাধারণ গ্রেডে ৫ জন বৃত্তিলাভ করেছে।

খরিয়াটি হাই স্কুল থেকে ট্যালেন্টপুলে ৩ জন ও সাধারণ গ্রেড পেয়েছে ৪ জন বৃত্তি পেয়েছে। মিত্র তেঁতুলিয়া হাই স্কুল থেকে ট্যালেন্টপুলে ১ জন ও সাধারণ গ্রেড পেয়েছে ৪ জন বৃত্তি লাভ করেছে। বড়দল কলেজিয়েট স্কুল থেকে ট্যালেন্টপুলে বৃত্তিলাভ করেছে ২ জন।

কুঁন্দুড়িয়া পিএন মাধ্যমিক বিদ্যালয় থেকে সাধারণ গ্রেডে বৃত্তিলাভ করেছে ৩ জন। সরাপপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে সাধারণ গ্রেডে বৃত্তিলাভ করেছে ১ জন। এছাড়া গাবতলা হাইস্কুল থেকে সাধারণ গ্রেডে ১ জন সহ বাকীরা অন্যান্য প্রতিষ্ঠান থেকে বৃত্তি লাভ করেছে।
##