আশাশুনির ৪ গ্রামে দেওয়া হলো পল্লী বিদ্যুৎ সংযোগ : এলাকায় উৎসবের আমেজ


465 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনির ৪ গ্রামে দেওয়া হলো পল্লী বিদ্যুৎ সংযোগ : এলাকায় উৎসবের আমেজ
অক্টোবর ২০, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ,বুধহাটা :
আশুনির বুধহাটা ইউনিয়নের পাইথালী, পদ্মবেউলা, বেউলা ও কুঁন্দুড়িয়া গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১.৩০ টায় পাইথালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে লাইনের শুভ উদ্বোধন করা হয়।

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি ৭৫০ জন গ্রাহককে নতুন লাইনের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ প্রদানের জন্য ২১টি ট্রান্সফরমা স্থাপন ও লাইনের কাজ সম্পন্ন করে। ১ কোটি ২৫ লক্ষ টাকা ব্যয়ে নতুন লাইনের কাজ শেষে আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি।

সাবেক এমপি আলহাজ্ব ডাঃ মোখলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মহিলা এমপি (সাতক্ষীরা ৩১২) মোছাম্মৎ রিফাত আমিন, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মুনসুর আহমেদ, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রবিন্দ্র নাথ দাস, উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মাৎ মমতাজ বেগম, দেবহাটা উপজেলা আ’লীগ সভাপতি মুজিবর রহমান, কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, আশাশুনি থানার অফিসার ইন চার্জ একেএম আজমল হুদা, উপজেলা আ’লীগ সেক্রেটারী ও ইউপি চেয়ারম্যান এড. শহিদুল ইসলাম পিন্টু, এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল।

অধ্যাপক মফিজুল ইসলাম ও নৈকাটি যুব সংঘের রায়হানের উপস্থাপনায় অনুষ্ঠানে পল্লী বিদ্যুতের পরিচালক সজল, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম, সাবেক চেয়ারম্যান স ম সেলিম রেজা, শেখ মিয়ারাজ আলি, ইউপি চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মাহবুবুল হক ডাবলু, উপজেলা ছাত্রলীগ সভাপতি হুমায়ন কবির সুমন, সেক্রেটারী বিপুল, ইউনিয়ন সভাপতি জহুরুল, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলি, যুবলীগ সভাপতি নুরুজ্জামান জুলু, পাইথালী বাজার কমিটির সভাপতি হযরত আলি, সেক্রেটারী আবু সাইদ, সদস্য গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ডা: আ ফ ম রুহুল হক বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। গ্রামের মানুষ বিদ্যুৎ পায়। তারা শান্তিতে বসবাস করতে পারে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যখন দেশ এগিয়ে যাচ্ছে তখন একটি মহল দেশের বিরুদ্ধে নানা ভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। তিনি যতই ষড়যন্ত্র করুক না কেন, বাংলার জনগণ তাতে সাড়া দেবে না।

পরে এমপি ডাঃ আ.ফ.ম রুহুল হক উপজেলার প্রতিমা ভাংচুরের ঘটনাস্থল প্রতাপনগরের স্বর্ণকার পাড়া মন্দির ও বিভিন্ন দূর্গা মন্দির পরিদর্শন করেন।