আশাশুনি উপজেলা ভাইচ চেয়ারম্যান প্রার্থী ফিরোজ’র মতবিনিময়


347 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি উপজেলা ভাইচ চেয়ারম্যান প্রার্থী ফিরোজ’র মতবিনিময়
জানুয়ারি ৭, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

শেখ আসাদুজ্জামান মুকুল, ভ্রাম্যমান প্রতিনিধি:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আশাশুনি উপজেলা পরিষদের সম্ভব্য ভাইচ চেয়ারম্যান প্রার্থী এমডি ফিরোজ আহম্মেদ সাংবাকিদদের সাথে মতবিনিময় করেছেন। সোমবার বেলা ১২ টায় আশাশুনি রিপোর্টার্স ক্লাব রুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময়কালে ফিরোজ আহম্মেদ বলেন, আমি নির্বাচিত হতে পারলে আশাশুনি উপজেলার হত দরিদ্র পরিবার গুলোকে প্রথমে চিহ্নত করে তাদের জীবন মান কিভাবে উন্নয়ন করা যায় এ বিষয়ে যাহা কিছু করনীয় তাই করবো। যুব সমাজকে মাদক মুক্ত করে কর্মমুখি জীবনের দিকে নিয়ে আসবো। এলাকার অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাওয়ার জন্যই আমি নির্বাচনে এসেছি। আমি বিগত দিন গুলোতে আমার বুধহাটা এলাকায় মানুষের জন্য কিছু করেছি। আমি আমার খেদমতের এলাকার পরিধিটা বাড়ানোর জন্য উপজেলা পরিষদ নির্বাচনে আসা। ইতিপূর্বে কক্সবাজারের উখিয়ায় আশ্রিত রহিঙ্গাদের মাঝে নগত অর্থ বিতরণসহ এলাকার মসজিদ, মাদ্রাসার উন্নয়নে ভূমিকা রাখতে সক্ষম হয়েছে। নির্বাচিত হতে পারলে আমার উন্নয়ন মূলক কর্মকান্ড আরও বেড়ে যাবে।

তিনি আরও জানান, বুধহাটা ইউনিয়নের সন্তান সাতক্ষীরা সরকারি কলেজে পড়াশুনা শেষে বেশ কয়েক বছর ব্যবসায়ীক কাজে বেশির ভাগ সময় ঢাকাতে অবস্থান করার পাশাপাশি এলাকার মানুষের পাশে থাকার জন্য নাড়ির টানে ছুটে এসেছি এলাকায়। সুযোগ পেলে জীবনের বাকি সময় টুকু এলাকায় থেকে মানুষের সেবা করার প্রত্যায় ব্যক্ত করেছেন তরুণ এ সমাজ সেবক। মতবিনিময়কালে আশাশুনি রিপোর্টার্স ক্লাব সভাপতি মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আইয়ুব হোসেন রানা, অর্থ সম্পাদক মইনুল ইসলাম, সদস্য মাছুম বাবুল, শাহিন আলম, আওয়ামীলীগ নেতা এসএম ডেভিড, স্বেছাসেবকলীগ নেতা বেলাল মোঃ বিপ্লব প্রমূখ।