আশাশুনি চেয়ারম্যানকে কুপিয়ে আহত করার ঘটনায়, নুর মোহাম্মদসহ ৪জন গ্রেফতার


392 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি  চেয়ারম্যানকে কুপিয়ে আহত করার ঘটনায়, নুর মোহাম্মদসহ ৪জন   গ্রেফতার
ফেব্রুয়ারি ২১, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে বর্তমান চেয়ারম্যান আবু হেনা সাকিলসহ ১০ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় পুলিশ প্রধান আসামী নুর মোহাম্মদ কে গ্রেফতার করেছে। রোববার সকাল সাড়ে ৮ টার দিকে সাতক্ষীরা শহরের নিউমার্কেট এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত নুর মোহাম্মদ আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের শামসুর রহমানের ছেলে। এবং শ্রীউলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।এছাড়া শনিবার রাতে আরিশ মোল্যা(৩০), মিলন(২৫) ও রাজু ( ৩৪) আটক করে পুলিশ।

উল্লেখ্য চেয়ারম্যান আবু হেনা সাকিল জানান, শনিবার সকালে মহিষকুড় মুক্তিযোদ্ধা অফিসে বসে তার সমর্থকদের সাথে কথা বলছিলেন। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদের নেতৃত্বে তার বাহিনী রামদা চাপাতি জি আই পাইপ নিয়ে তাদের ওপর অতর্কিত আক্রমণ করে। তিনি বলেন, শ্রীউলা ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় নুর মোহাম্মাদ গ্রুপের লোকজন তার ওপর ক্ষিপ্ত ছিল। এ ঘটনায় তিনি নিজেসহ ১০ জন মারাতœক আহত হয়েছেন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, নুর মোহাম্মদের বিরুদ্ধে আশাশুনি থানা সহ বিভিন্ন জায়গায় হত্যা পুলিশ মারা ঘের ভেড়ি লুটপাটসহ ২৮ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে আশাশুনি থানায় মামলা দায়েরের পর পুলিশ তাকে গ্রেফতার করেছ। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক শেখ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।